ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি, পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠির

ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠি। তিনি দাবি করেন ২০১৪ সালে দু দেশের বোর্ডের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে মৌ সাক্ষরিত হয়েছিল। কিন্তু ক্রিকেটারদের নিরাপত্তা এবং সীমান্তবর্তী এলাকায় জঙ্গী নাশকতার কারন দেখিয়ে চুক্তি খেলাপ করেছে বিসিসিআই ।

Updated By: Apr 28, 2017, 09:33 AM IST
ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি, পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠির

ওয়েব ডেস্ক: ভারতীয় বোর্ডের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠি। তিনি দাবি করেন ২০১৪ সালে দু দেশের বোর্ডের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে মৌ সাক্ষরিত হয়েছিল। কিন্তু ক্রিকেটারদের নিরাপত্তা এবং সীমান্তবর্তী এলাকায় জঙ্গী নাশকতার কারন দেখিয়ে চুক্তি খেলাপ করেছে বিসিসিআই ।

আরও পড়ুন বায়ার্ন মিউনিখকে তিন-দুই গোলে হারিয়ে জার্মান কাপের ফাইনালে বরুসিয়া

ঝোপ বুঝে  ভারতীয় ক্রিকেট বোর্ডকে কোপ পাকিস্তান ক্রিকেট বোর্ডের । আইসিসি-র সভায় নানান ইস্যুতে বিসিসিআই যখন কোনঠাসা হয়ে পড়েছিল , তখন সভায় বোর্ডের প্রতিনিধির সামনেই ভারত-পাক জ্বিপাক্ষিক সিরিজ নিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন পাক বোর্ডের প্রতিনিধি নাজাম শেঠি ।  তিনি দাবি করেন ২০১৪ সালে দু দেশের বোর্ডের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ নিয়ে মৌ সাক্ষরিত হয়েছিল । তাতে বলা হয়েছি ২০১৫ থেকে ২০২৩ সাল পর্যন্ত  দু দেশের প্রথম সারির ক্রিকেটারদের নিয়ে দ্বিপাক্ষিক সিরিজ হবে । কিন্তু ক্রিকেটারদের নিরাপত্তা এবং সীমান্তবর্তী এলাকায় জঙ্গী নাশকতার কারন দেখিয়ে চুক্তি খেলাপ করেছে বিসিসিআই । সবস্তরে আলোচনার পরও  সিরিজ করা নিয়ে কোন আগ্রহ দেখায়নি ভারতীয় ক্রিকেট বোর্ড । তাই আইনি ব্যবস্থা নেওয়া ছাড়া আর কোন রাস্তা নেই ।

আরও পড়ুন  বার্সেলোনার সাত গোলের পাল্টা রিয়াল মাদ্রিদের হাফডজন

 

.