Watch, Ramiz Raja: ভারতীয় সাংবাদিকের সঙ্গে চরম দুর্ব্যবহার পিসিবি প্রধানের, কেড়ে নিচ্ছিলেন ফোন!

রামিজ ফাইনালের পর যখন দুবাই স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন, ঠিক তখনই একদল সাংবাদিক রামিজকে ঘিরে ধরেছিলেন, ম্যাচ নিয়ে তাঁর প্রতিক্রিয়া নেওয়ার জন্য। ভারতীয় সাংবাদিক তাঁর প্রশ্নে 'আওয়াম' (সাধারণ মানুষ) শব্দটি রেখেছিলেন। রামিজ সাংবাদিকের প্রশ্নে মাথা ঠিক রাখতে পারেননি। 

Updated By: Sep 12, 2022, 03:15 PM IST
Watch, Ramiz Raja: ভারতীয় সাংবাদিকের সঙ্গে চরম দুর্ব্যবহার পিসিবি প্রধানের, কেড়ে নিচ্ছিলেন ফোন!
সাংবাদিকের ওপর মেজাজ হারালেন রামিজ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামিজ রাজা (Ramiz Raja) পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board, PCB) চেয়ারম্যান হওয়ার পর থেকেই ফ্রন্টফুটে খেলেছেন। কখনও মানুষ তা পছন্দ করেছে, কখনও করেনি। রামিজের আগুনে সাংবাদিক বৈঠক হোক বা যে কোনও পরিস্থিতি নিয়ন্ত্রণে তাঁর ভূমিকা। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার নিশ্চিত ভাবে থেকেছেন শিরোনামে। তবে গত রবিবার এশিয়া কাপ ফাইনালের (Asia Cup Final, SL vs PAK) পর রামিজ যে আচরণ করলেন, তা ছিল একেবারেই তাঁর থেকে অনভিপ্রেত! দাসুন শনাকার (Dasun Shanaka) শ্রীলঙ্কা বাবর আজমের (Babar Azam) পাকিস্তানকে ২৩ রানে হারিয়েই এশিয়া সেরা হয়েছে। এরপরেই এক ভারতীয় সাংবাদিক রামিজের থেকে প্রতিক্রিয়া নিতে গিয়েছিলেন। কিন্তু পিসিবি প্রধান সেই সাংবাদিকের সঙ্গে চরম দুর্ব্যবহার করেন। এমনকী মনের মতো প্রশ্ন না করায় কেড়ে নিচ্ছিলেন সাংবাদিকের ফোনও!

রামিজ ফাইনালের পর যখন দুবাই স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন, ঠিক তখনই একদল সাংবাদিক রামিজকে ঘিরে ধরেছিলেন, ম্যাচ নিয়ে তাঁর প্রতিক্রিয়া নেওয়ার জন্য। ভারতীয় সাংবাদিক তাঁর প্রশ্নে 'আওয়াম' (সাধারণ মানুষ) শব্দটি রেখেছিলেন। রামিজ সাংবাদিকের প্রশ্নে মাথা ঠিক রাখতে পারেননি। এমনকী সাংবাদিকের ফোন ধরে নিয়ে রেকর্ডিং বন্ধ করানোর জন্য উদ্যত হয়েছিলেন। দেখে নেওয়া যাক সাংবাদিকের সঙ্গে রামিজের ঠিক কী কথোপকথন হয়েছিল।

আরও পড়ুন: Watch, Gautam Gambhir: শ্রীলঙ্কার পতাকা হাতে মাঠেই গম্ভীরের সেলিব্রেশন! সোশ্যাল মিডিয়ায় ধেয়ে এল সুনামি

সাংবাদিক: 'আওয়াম বড়ি নাখুশ হ্যায়। উনকে লিয়ে কই সন্দেশ? ('সাধারণ মানুষ অবশ্যই খুশি হননি, তাঁদের কোনও বার্তা দেবেন?')
রামিজ:     'দেখিয়ে আপ ইন্ডিয়া সে হোঙ্গে, আপকে আওয়াম তো বহুত খুশ হোঙ্গে!' ('আপনি নিশ্চয়ই ভারত থেকে এসেছেন, আপনাদের দেশের মানুষ নিশ্চয়ই খুশি হয়েছে')
সাংবাদিক: 'হাম খুশ নেহি হ্যায়' ('না, আমরা খুশি হইনি')
রামিজ:     'কউনসি আওয়াম'? ('কোন সাধারণ মানুষদের কথা বলছেন?')
সাংবাদিক: 'ম্যায়নে দেখা হ্যায় পাকিস্তানরে লোগো কো রোহে হুয়ে যাতে, কেয়া ম্যায় গলত বোল রাহা হুঁ রমিজ ভাই' ('আমি দেখেছি পাকিস্তানি ফ্যানরা কাঁদতে কাঁদতে ফিরেছেন, আমি কি কিছু ভুল বললাম রমিজ ভাই?')
রামিজ:     'আপ আওয়াম কো জেনারালাইজ কার রহে হ্যায়' ('আপনি মানুষকে সাধারণ করে ফেলছেন')

 
এখানেই শেষ নয়, রামিজ সাংবাদিকের ফোন কেড়ে নিতে চেয়েছিলেন এই নাটকীয় ঘটনার পর। এমনকী একজন ফ্যান রামিজের কাঁধে হাত রেখে খুব কাছে আছার চেষ্টা করেছিলেন। যা রামিজের একেবারেই পছন্দ হয়নি। রামিজ বলেন, 'দয়া করে হাত সরিয়ে ক্যামেরার থেকে সাইড হয়ে যান।' রামিজের এই আচরণের জন্য সোশ্যাল মিডিয়া তাঁকে ধুয়ে দিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.