Shikhar Dhawan: 'টি-টোয়েন্টির খলিফা'কে কুড়ি ওভারের বিশ্বকাপে চাইছেন কাইফ

শিখর ধাওয়ানে (Shikhar Dhawan) মজেছেন মহম্মদ কাইফ (Mohammad Kaif)

Updated By: Apr 26, 2022, 06:33 PM IST
 Shikhar Dhawan: 'টি-টোয়েন্টির খলিফা'কে কুড়ি ওভারের বিশ্বকাপে চাইছেন কাইফ
ধাওয়ানকে বিশ্বকাপে চাইছেন কাইফ

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কাইফ ( Mohammad Kaif) মোহিত শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) ব্যাটিংয়ে। ন্যাটওয়েস্ট ট্রফির নায়ক বলছেন আসন্ন টি-২০ বিশ্বকাপে (ICC Men's T20 World Cup) ভারতীয় দলে থাকার যোগ্য দাবিদার পঞ্জাব কিংসের (Punjab Kings) ওপেনার।

গত সোমবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামেপঞ্জাব কিংস ও চেন্নাই সুপার কিংস (PBKS vs CSK) মুখোমুখি হয়েছিল। ধাওয়ানের অপরাজিত ৮৮ রানের ইনিংসে ভর করে পঞ্জাব ১১ রানে চেন্নাইকে হারিয়েছে। এই ম্য়াচেই ধাওয়ান তৃতীয় ভারতীয় ব্যাটার হিসাবে টি-২০ ক্রিকেটের ইতিহাসে ৯০০০ রান (৩১১ ম্যাচ) পূর্ণ করেছেন। পাশাপাশি আইপিএলের ইতিহাসে বিরাটের পর দ্বিতীয় ব্যাটার হিসাবে ৬০০০ রানও পূর্ণ করেছেন গব্বর। ধাওয়ানের ব্যাটিংয়ে মোহিত হয়ে দিল্লি ক্যাপিটালসের সাপোর্ট স্টাফ কাইফ টুইট করেছেন। তিনি লেখেন, "ধোনি থালা, কোহলি কিং আর শিখর? ৬০০০ আইপিএল রান, চাপের মধ্যেও ব্যাটিং। ও টি-টোয়েন্টির খলিফা (শাসক), ধাওয়ানের অবশ্যই টি-২০ বিশ্বকাপ খেলা উচিত। আমাকে জিজ্ঞাসা করবেন না যে, কোন জায়গায় ও ব্য়াট করবে। আমি যদি নির্বাচক হতাম, তাহলে বলতাম।" 

ওয়ানডে ক্রিকেটে ধাওয়ান-রোহিত ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অন্যতম সেরা ওপেনিং জুটি। কিন্তু গতবছর চেতন শর্মার নির্বাচক কমিটি ধাওয়ানকে বাদ দিয়েই কুড়ি ওভারের বিশ্বকাপের দল বেছে নিয়েছিল। প্রকৃত ম্যাচ উইনার ধাওয়ান। এখন দেখার আসন্ন টি-২০ বিশ্বকাপে ধাওয়ান জায়গা পান কি না!

আরও পড়ুন: Abhishek Banerjee-Madan Mitra: অভিষেকের ক্লাবকে ছাড়পত্র IFA-র, মাঠে নামছে মদনের টিমও

আরও পড়ুন:  Harshal Patel: 'ধোকা হুয়া মেরে সাথ'! বিশ্বাসঘাতকতার শিকার হয়ে বিস্ফোরক হর্ষল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.