অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল। কানপুরে ইংল্যান্ড ম্যাচের আগে জাতীয় সংগীত চলার সময় চুইং গাম চিবিয়ে বিতর্কে জড়ান তিনি। এই ঘটনার পরই সোস্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। জাতীয় দলের হয়ে টি টোয়েন্টির অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল। কানপুরে জম্মু-কাশ্মীরের  এই স্পিনার ভারতীয় দলের হয়ে প্রথম ম্যাচ খেলতে নামেন এদিন। কিন্তু ম্যাচের আগে জাতীয় সংগীত চলার সময় দেখা যায় চুইং গাম চিবিয়ে যাচ্ছেন পারভেজ। এই ঘটনার পরই সোস্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে।  

Updated By: Jan 27, 2017, 08:45 AM IST
অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল

ওয়েব ডেস্ক: অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল। কানপুরে ইংল্যান্ড ম্যাচের আগে জাতীয় সংগীত চলার সময় চুইং গাম চিবিয়ে বিতর্কে জড়ান তিনি। এই ঘটনার পরই সোস্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। জাতীয় দলের হয়ে টি টোয়েন্টির অভিষেক ম্যাচেই বিতর্কে জড়ালেন পারভেজ রসুল। কানপুরে জম্মু-কাশ্মীরের  এই স্পিনার ভারতীয় দলের হয়ে প্রথম ম্যাচ খেলতে নামেন এদিন। কিন্তু ম্যাচের আগে জাতীয় সংগীত চলার সময় দেখা যায় চুইং গাম চিবিয়ে যাচ্ছেন পারভেজ। এই ঘটনার পরই সোস্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে।  

আরও পড়ুন আইসিসির তালিকায় কেরিয়ারের সেরা স্থানে সাকিব এবং ল্যাথাম

মাত্র তিন দিন আগে হঠাতই জাতীয় দলে ডাক পেয়েছিলেন জম্মু-কাস্মীরের এই ক্রিকেটার। অশ্বিন ও জাদেজাকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরই নির্বাচকরা রসুলকে টি-টোয়েন্টি সিরিজে খেলানোর সিদ্ধান্ত নেন। কানপুরে তার মাথায় জাতীয় দলের টুপি পড়িয়ে অভিষেক ঘটান নির্বাচক শরণদীপ সিং। এমনকী অভিষেক ম্যাচে মরগ্যানকে আউট করে আন্তর্জাতিক ম্যাচে প্রথম উইকেটটিও পান রসুল। কিন্তু অহেতুক এরকম একটি বিতর্কে জড়িয়ে পড়ায় রসুলের অভিষেক ম্যাচের খুশিতে  চোনা পড়ে গেল।

আরও পড়ুন  পার্থিবের সামনেই ডাবল সেঞ্চুরি করে দলকে জেতালেন ঋদ্ধিমান সাহা

.