Pakistan vs New Zealand: কোন জগতে থাকে নিউজিল্যান্ড? বিস্ফোরক রামিজ রাজা

কিউইদের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন পিসিবি-র চেয়ারম্যান রামিজ রাজা।  

Updated By: Sep 17, 2021, 08:10 PM IST
Pakistan vs New Zealand: কোন জগতে থাকে নিউজিল্যান্ড? বিস্ফোরক রামিজ রাজা

নিজস্ব প্রতিবেদন: নিরাপত্তা জনিত কারণে নিউজিল্যান্ড (New Zealand) পাক সফর বাতিল করে দেওয়ার পরেই, কিউইদের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) চেয়ারম্যান রামিজ রাজা (Ramiz Raja)। টুইটারে একরাশ ক্ষোভ প্রকাশ করলেন পাকিস্তানের (Pakistan) প্রাক্তন ওপেনার। শুক্রবার রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে প্রথম একদিনের ম্যাচ আয়োজিত হওয়ার কথা ছিল। কিন্তু খেলা শুরু হওয়ার এক ঘন্টা আগে মাঠে যাওয়ার ব্যাপারে বেঁকে বসে টম ল্যাথমের (Tom Latham) দল। 

এদিন অফার বাতিল হয়ে যাওয়ার পর পিসিবি-র তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়। সেখানে লেখা হয়েছে, 'নিউজিল্যান্ড একতরফা ভাবে স্থগিত রাখল।' তবে ক্ষুব্ধ রামিজ রাজা আরও একধাপ এগিয়ে লিখেছেন, "নিরাপত্তা জনিত কারণ দেখিয়ে ওদের একতরফা ভাবে সরে যাওয়া খুবই হতাশাজনক ও বিরক্তিকর! এটা একেবারেই মেনে নেওয়া যায় না। কোন জগতে নিউজিল্যান্ড থাকে?? নিউজিল্যান্ড তোমাদের সঙ্গে আইসিসি-তে দেখা হবে।" 

আরও পড়ুন: Pakistan vs New Zealand: সফর বাতিল করায় নিউজিল্যান্ডকে আখতার-আফ্রিদির তোপ

 

যদিও নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্দা আর্দেম ক্রিকেটারদের মাঠে নামানোর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। তিনি বলেছেন, "দিনের শেষে সফর বাতিল হয়ে যাওয়ার জন্য খারাপ লাগছে। তবে ক্রিকেটারদের স্বাস্থ্য ও সুরক্ষা সবার আগে। সেটাও কিন্তু মাথায় রাখা উচিত।"   

১৭ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত রাওয়ালপিন্ডি এবং লাহোরে ৩টি একদিনের ম্যাচ ও ৫টি টি-টোয়েন্টি আয়োজিত হওয়ার কথা ছিল। কিন্তু পাক প্রধানমন্ত্রী ইমরান খান আসরে নামলেও কিউইরা নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.