অনিশ্চয়তা কাটিয়ে কুড়ির বিশ্বকাপ খেলতে ভারতে আসছেন আফ্রিদিরা

অনিশ্চয়তা কাটিয়ে ভারতে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য দেশের সরকারের কাছে অনুমতি পেল পাকিস্তান। ক্রিকেটারদের নিরাপত্তার ইস্যুতে ভারতে বিশ্বকাপ খেলার ব্যাপারে বেঁকে বসেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবি-র পক্ষ থেকে বল ঠেলে দেওয়া হয়েছিল পাক সরকারের কোর্টে। ক্রিকেটারদের ভারতে খেলতে যাওয়ার অনুমতি দিল পাক সরকার। যদিও খেলার ব্যাপারে অনিশ্চয়তা থাকলেও বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে পাক বোর্ড।

Updated By: Feb 16, 2016, 05:40 PM IST
অনিশ্চয়তা কাটিয়ে কুড়ির বিশ্বকাপ খেলতে ভারতে আসছেন আফ্রিদিরা

ওয়েব ডেস্ক: অনিশ্চয়তা কাটিয়ে ভারতে টি টোয়েন্টি বিশ্বকাপে খেলার জন্য দেশের সরকারের কাছে অনুমতি পেল পাকিস্তান। ক্রিকেটারদের নিরাপত্তার ইস্যুতে ভারতে বিশ্বকাপ খেলার ব্যাপারে বেঁকে বসেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবি-র পক্ষ থেকে বল ঠেলে দেওয়া হয়েছিল পাক সরকারের কোর্টে। ক্রিকেটারদের ভারতে খেলতে যাওয়ার অনুমতি দিল পাক সরকার। যদিও খেলার ব্যাপারে অনিশ্চয়তা থাকলেও বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে পাক বোর্ড।

পাকিস্তানের যোগদানের ব্যাপারে অনিশ্চয়তা হওয়ায় চিন্তার ভাঁজ পড়েছিল আইসিসি কর্তাদের কপালে। অবশেষে অনিশ্চয়তা কাটায় খুশি ক্রিকেটমহল। টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ৮ মার্চ। পাকিস্তানের প্রথম ম্যাচ ইডেন গার্ডেনে ১৫ মার্চ, কোয়ালিফায়ার দলের সঙ্গে। তার আগে ইডেনে সম্ভবত দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে পারেন আফ্রিদিরা। যদিও প্রস্তুতি ম্যাচে খেলার ব্যাপারে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়নি।

.