সরফরাজদের প্রতি ক্ষোভ টিভির উপর মিটিয়ে নিলেন পাকিস্তান সমর্থকরা

 দলের প্রতি নিজেদের রাগ-ক্ষোভ এভাবেই জাহির করলেন সমর্থকরা।

Updated By: Sep 27, 2018, 08:39 PM IST
সরফরাজদের প্রতি ক্ষোভ টিভির উপর মিটিয়ে নিলেন পাকিস্তান সমর্থকরা

নিজস্ব প্রতিনিধি : এমনিতে এখন ভারত-পাকিস্তান দুই দেশীয় সিরিজ হয় না। ভবিষ্যতে আদৌ হবে কি না, হলেও কবে নাগাদ হতে পারে তা নিয়েও বিস্তর ধোঁয়াশা। দুই দেশের ক্রিকেটপিপাসু সমর্থকরা তাই হাতে চাঁদ পেয়েছিলেন এশিয়া কাপে। একই টুর্নামেন্টে ইতিমধ্যে দুবার মুখোমুখি হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ। সুযোগ ছিল তিনবার দেখা হওয়ার। কিন্তু সেটা আর হল না বাংলাদেশের দাপটে। এশিয়া কাপের অলিখিত সেমিফাইনালে বাংলাদেশের কাছে হেরে পাকিস্তান টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। প্রিয় দলের এমন দুর্দশা দেখতে পারছেন না পাক সমর্থকরা। সর্বোপরি নিজেদের স্বপ্ন এভাবে মাঠে মারা যাওয়ায় আরও বেশি হতাশ হয়ে পড়েছে তাঁরা।

আরও পড়ুন-  Asia Cup 2018 : ফাইনালে আগে রোহিতদের হুঙ্কার দিয়ে রাখলেন মুশফিকুর

হতাশা থেকে ভয়ঙ্কর কাণ্ড করে ফেলেছেন পাক সমর্থকরা। দলের প্রতি তাঁরা প্রচণ্ডরকম ক্ষিপ্ত। এমনিতে অধিনায়ক সরফরাজ আহমেদকে শাপ-শাপান্ত করছেন তাঁরা। কিন্তু তাতে যেন গায়ের জ্বালা মিটছে না। আর তাই মুলতান শহরে একদল পাক সমর্থক রাস্তায় বেরিয়ে প্রকাশ্যে আছাড় মেরে টিভি ভাঙলেন। শুধু ভেঙেই ক্ষান্ত থাকলেন না। তার পর টিভির ধ্বংসাবশেষে সবাই মিলে লাথি মারা শুরু করলেন। তাতেও মন শান্ত হল না। ভগ্নাবশেষে আবার চেয়ার ছুড়ে মারলেন তাঁরা। দলের প্রতি নিজেদের রাগ-ক্ষোভ এভাবেই জাহির করলেন সমর্থকরা।

আরও পড়ুন-  হুকো টানতে টানতে কত সমস্যার সমাধান করেন ধোনি! জানালেন সতীর্থ

বুধবার আবু ধাবিতে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে ওঠে বাংলাদেশ। তার পর থেকেই পাকিস্তান সমর্থকদের মাথার ঠিক নেই। পাক মিডিয়ার মাধ্যমে সমর্থকরা দাবি তুলেছেন, দলের এই সদস্যদের অবিলম্বে বদলে ফেলা হোক। তাঁদের জায়গায় এমন ক্রিকেটারদের সুযোগ দেওয়া হোক যারা কি না দেশের ক্রিকেটপাগল সমর্থকদের আশা পূরণ করতে পারেন।

.