সলমনের শ্যুটিংয়ে ব্যাহত অলিম্পিকের প্রস্তুতি!

অলিম্পিক শুরু হতে হাতে গোনা মাত্র আর কয়েকটা দিন বাকি। অলিম্পিকে বলিউড হার্টথ্রব সলমন খানের গুডউইল অ্যাম্বাসাডর হওয়া নিয়ে বিতর্ক চলছেই। সেই বিতর্কে আরও একটু ঘি ঢালল সুলতানের শ্যুটিং। গতকাল জওহরলাল নেহরু স্টেডিয়ামে সুলতানের শ্যুটিং করা নিয়ে খেলোয়াড়দের অলিম্পিকের প্রস্তুতিতে ব্যাঘাত ঘটে। সেই নিয়ে ফের বিতর্কের মুখে সলমন খান।

Updated By: Apr 27, 2016, 07:13 PM IST
সলমনের শ্যুটিংয়ে ব্যাহত অলিম্পিকের প্রস্তুতি!

ওয়েব ডেস্ক: অলিম্পিক শুরু হতে হাতে গোনা মাত্র আর কয়েকটা দিন বাকি। অলিম্পিকে বলিউড হার্টথ্রব সলমন খানের গুডউইল অ্যাম্বাসাডর হওয়া নিয়ে বিতর্ক চলছেই। সেই বিতর্কে আরও একটু ঘি ঢালল সুলতানের শ্যুটিং। গতকাল জওহরলাল নেহরু স্টেডিয়ামে সুলতানের শ্যুটিং করা নিয়ে খেলোয়াড়দের অলিম্পিকের প্রস্তুতিতে ব্যাঘাত ঘটে। সেই নিয়ে ফের বিতর্কের মুখে সলমন খান।

রিও অলিম্পিক শুরু হতে বাকি আর মাত্র ১০০ দিন। প্রতিযোগিতায় নামার আগে শেষ মুহূর্তের প্র্যাকটিস সেরে নিতে ব্যস্ত প্রতিযোগীরা। সেই মতোই জওহরলাল নেহরু স্টেডিয়ামে প্র্যাকটিস করতে এসেছিলেন ৪ জন অ্যাথলিট। এসে দেখেন সেখানে 'not to disturb proceedings' লেখা রয়েছে। দেখা যায় সেখানে সুলতান ছবির শ্যুটিং চলছে।

সূত্র থেকে জানা গিয়েছে, স্টেডিয়ামের একটা অংশ শ্যুটিংয়ের জন্য ঘিরে রাখা ছিল। কিন্তু বাকি জায়গায় যখন খেলোয়াড়রা প্র্যাকটিসের জন্য যায়, সেখানেও তাদের ঢুকতে দেওয়া হয়নি। অ্যাথলিটরা এই প্রসঙ্গে জানিয়েছেন যে, ছবির শ্যুটিং যতটা গুরুত্বপূর্ণ, অলিম্পিকের মত মঞ্চে অংশগ্রহণ করার জন্য তাঁদের প্র্যাকটিস করাটাও তো জরুরি। তবে তাঁরা এই নিয়ে কোনও বিতর্কে যেতে চান না।

.