২০১৫ সালটা জোকারের, ভবিষ্যতবাণী আগাসির

পুরুষদের টেনিসে ২০১৫ সালে রাজত্ব করবেন নোভাক জকোভিচ। এমনটাই ভবিষ্যতবাণী করলেন আমেরিকান টেনিস লেজেন্ড আন্দ্রে আগাসি। আগাসির মতে সমসাময়িক পুরুষ টেনিস তারকাদের থেকে বেশ কয়েক কদম এগিয়ে জকোভিচ। বিনা আয়াসেই আসছে বছর সেরার আসন ধরে রাখবেন জোকার।

Updated By: Dec 5, 2014, 08:39 PM IST
২০১৫ সালটা জোকারের, ভবিষ্যতবাণী আগাসির

ওয়েব ডেস্ক: পুরুষদের টেনিসে ২০১৫ সালে রাজত্ব করবেন নোভাক জকোভিচ। এমনটাই ভবিষ্যতবাণী করলেন আমেরিকান টেনিস লেজেন্ড আন্দ্রে আগাসি। আগাসির মতে সমসাময়িক পুরুষ টেনিস তারকাদের থেকে বেশ কয়েক কদম এগিয়ে জকোভিচ। বিনা আয়াসেই আসছে বছর সেরার আসন ধরে রাখবেন জোকার।

৮টি গ্র্যান্ড স্লামের মালিক আগাসির মতে বহুদিন শীর্ষস্থান দখলে রাখার ক্ষমতা রাখেন এই সার্বিয়ান তারকা।

২৭ বছরের জকোভিচের ঝুলিতে ইতিমধ্যেই ৭টি গ্র্যান্ড স্লাম। এই বছর উইমবল্ডনের সঙ্গে এটিপি ওয়ার্ল্ড ট্যুরের খেতাবও তিনি জিতে নিয়েছেন।

''আমার মনে হয় আগামী দু'বছর শীর্ষস্থানটা জকোভিচের দখলেই থাকবে।'' সিঙ্গাপুরে ইন্টারন্যাশনল প্রেমিয়ার টেনিস লিগে সাংবাদিকদের এই কথা জানিয়েছেন আগাসি।

পুরুষদের টেনিস দুনিয়ার এই মুহূর্তের সেরা চারের অন্যতম জকোভিচ এই বছর তাঁর বাকি তিন প্রতিদ্বন্ধী- রজার ফেডেরার, রাফায়েল নাদাল ও অ্যান্ডি মারেকে হারিয়েছেন। গত চার বছরের মধ্যে এই নিয়ে তিন বার এই সার্বিয়ান বছর শেষ করছেন ১ নম্বর জায়গাটা দখল করেই।

ফেডেরার এখন ৩৩, চোট আঘাতে জর্জরিত নাদাল, অফ ফর্মে ভুগছেন মারে। আগাসির মতে এই রকম সময়ে সদ্য বাবা হওয়া জোকারের সামনে হঠাৎ চোটে আহত না হলে শীর্ষ স্থান হারানোর সম্ভাব্য কোনও কারণ নেই।

 

 

 

 

.