ধোসা পাঠালেন জোনস, জন্টি আস্ত ভেজ থালি পাঠিয়ে দিলেন

ভারতীয় খাবার-দাবার সম্পর্কে জন্টি একজন ভারতীয়র মতোই ওয়াকিবহাল।

Updated By: Oct 24, 2018, 04:44 PM IST
ধোসা পাঠালেন জোনস, জন্টি আস্ত ভেজ থালি পাঠিয়ে দিলেন

নিজস্ব প্রতিনিধি : ফিল্ডার জন্টি রোডস নিয়ে নতুন করে কিছু বলাটা ধৃষ্টতা। কিন্তু জন্টি রোডসের রসবোধ নিয়ে অনেক কিছুই এখনও সমর্থককূলের জানা বাকি রয়েছে। দক্ষিণ আফ্রিকার ফিল্ডিং লেজেন্ড-এর আরও একটা ব্যাপার সম্প্রতি জেনেছেন তাঁর সমর্থকরা। জন্টির কিন্তু ভারতের প্রতি আলাদা রকম ভালবাসা রয়েছে। ভারতীয় খাবার, পরিবেশ, সংস্কৃতি সবই তাঁর বেশ প্রিয়। এমনকী এদেশে সময় কাটাতেও তিনি প্রচণ্ড ভালবাসেন বলে জানিয়েছিলেন এক সাক্ষাত্কারে। আর এসব শুধু মুখের কথা নয়। ভারতীয় খাবার-দাবার সম্পর্কে জন্টি একজন ভারতীয়র মতোই ওয়াকিবহাল। শুধু তাই নয়, ভারতের প্রতি যে তাঁর অগাধ প্রেম তা জন্টির একটা কাজেই প্রমাণ হয়ে যায়। নিজের মেয়ের নাম তিনি রেখেছিলেন ইন্ডিয়া।

আরও পড়ুন-  হাতে যেন আস্ত বিস্কুট ধরে রয়েছেন পাক ক্যাপ্টেন সরফরাজ!

সেই জন্টি রোডসকে ভারতীয় খাবার নিয়ে একটু শিক্ষিত করে তুলতে চেয়েছিলেন অজি প্রাক্তন ডিন জোনস। কিন্তু তিনি বোধ হয় জানতেন না, ভারতের যে কোনও বিষয় নিয়ে জন্টি যে অনেকের থেকে অনেক বেশি খবর রাখেন তা বোধ হয় ডিন জোনসের জানা ছিল না। তা যাই হোক, ডিন জোনস একখানা মশালা ধোসার ছবি পোস্ট করলেন টুইটারে। সেখানে জন্টি রোডসকে উদ্দেশ্য করে লিখলেন, চেন্নাইতে থাকলে এটাই কিন্তু সেরা ব্রেকফাস্ট! জোনস এমন ছবির পোস্ট করার পর বেশিক্ষণ সময় নিলেন না জন্টি। তিনি আবার পাল্টা একটা ছবি পোস্ট করলেন। জোনসকে উদ্দেশ্য করে।

আরও পড়ুন-  ‘৪০ বছর পর্যন্ত ক্রিকেট খেলবে বিরাট’

মশালার ধোসার বদলে আস্ত ভেজ থালির ছবি পোস্ট করলেন জন্টি। আর তাতে জোনসকে উদ্দেশ্য করে লিখলেন, তোমার ব্রেকফাস্ট-এর ছবি দেখলাম। আর এবার লাঞ্চ-এ ভেজ থালি তুলে দিলাম। এর পর আর লড়াই চালিয়ে যেতে চাননি অজি প্রাক্তন। তাত্ক্ষণিক টুইট করে লিখে দেন, তুমি জিতে গিয়েছো। প্রসঙ্গত, গত বছরই তামিলনাড়ু প্রিমিয়র লিগে ট্রিচি ওয়ারিয়র্সের মেন্টর হিসাবে নিযুক্ত হয়েছিলেন জন্টি। এছাড়া আইপিএলে মুম্বইয়ের ফিল্ডিং কোচ হিসাবেও কাজ করেছেন। ফলে বোঝাই যাচ্ছে, এদেশের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ গভীর।

.