বিরাট কোহলির প্রথম প্রেম অনুষ্কা নন! অন্য এক বলিউড অভিনেত্রী!

বিনোদনের সঙ্গে ক্রিকেটের একটা গভীর সম্পর্ক দেখা যায়। ক্রিকেট বিনোদনের অন্যতম একটা অঙ্গ। কিন্তু এই সম্পর্কে হৃদয়ের। তাই রুপোলি পর্দার তারকাদের সঙ্গে ২২ গজের তারকাদের হৃদয়ের সম্পর্ক প্রায়ই গড়ে ওঠে। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার প্রেমকাহিনী এখন লোকের মুখে মুখে। তাঁদের সম্পর্কের কথা জানে না, এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু এটা কি জানেন বিরাট কোহলি অনুষ্কার শর্মার আগে কাকে ভালোবাসতেন?

Updated By: May 25, 2016, 01:24 PM IST
বিরাট কোহলির প্রথম প্রেম অনুষ্কা নন! অন্য এক বলিউড অভিনেত্রী!

ওয়েব ডেস্ক: বিনোদনের সঙ্গে ক্রিকেটের একটা গভীর সম্পর্ক দেখা যায়। ক্রিকেট বিনোদনের অন্যতম একটা অঙ্গ। কিন্তু এই সম্পর্কে হৃদয়ের। তাই রুপোলি পর্দার তারকাদের সঙ্গে ২২ গজের তারকাদের হৃদয়ের সম্পর্ক প্রায়ই গড়ে ওঠে। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার প্রেমকাহিনী এখন লোকের মুখে মুখে। তাঁদের সম্পর্কের কথা জানে না, এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু এটা কি জানেন বিরাট কোহলি অনুষ্কার শর্মার আগে কাকে ভালোবাসতেন?

রয়্যাল চ্যালেঞ্জার্স অধিনায়কের ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চা হয়নি, আর কম চর্চা হচ্ছেও না। কিন্তু যাঁকে নিয়ে বিরাট কোহলির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হচ্ছে, সেই অনুষ্কা শর্মা নাকি বিরাটের প্রথম প্রেম নন! তাঁর জীবনে এর আগেও প্রেম এসেছে। আর সেই প্রেমও বলিউডের আর একজন নামকরা অভিনেত্রী। জানেন তিনি কে? করিশ্মা কাপুর। হ্যাঁ, অনুষ্কা শর্মার আগে করিশ্মা কাপুরকেই মন সঁপে দিয়েছিলেন বিরাট। একটি সাক্ষাত্‌কারে করিশ্মা কাপুরের প্রতি তাঁর ভালোবাসার কথা বলেন তিনি।

.