Sarfaraz Khan: 'আমাকে কেউ রুখতে পারবে না!' রঞ্জিতে রাজ করার পর হুঙ্কার মুম্বইয়ের রানমেশিনের

সরফরাজ খান  চলতি রঞ্জিতে রয়েছে আগুনে ফর্মে। নিজের রাজ্যের হয়ে ব্যাট হাতে দাপট দেখাচ্ছেন সরফরাজ। বিগত চার ম্যাচে পাঁচ ইনিংস মিলিয়ে বছর চব্বিশের মুম্বইকর করেছেন ৭০৪ রান। তাঁর গড় ১৪০.৮০। রয়েছে তিনটি সেঞ্চুরি ও একটি অর্ধ-শতরান। চলতি রঞ্জিতে তাঁর সর্বোচ্চ স্কোর ২৭৫।

Updated By: Jun 11, 2022, 09:37 PM IST
Sarfaraz Khan: 'আমাকে কেউ রুখতে পারবে না!' রঞ্জিতে রাজ করার পর হুঙ্কার মুম্বইয়ের রানমেশিনের
আগুনে ফর্মে ব্যাট করছেন সরফরাজ

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্যাটার সরফরাজ খান (Sarfaraz Khan) চলতি রঞ্জিতে রয়েছে আগুনে ফর্মে। নিজের রাজ্যের হয়ে ব্যাট হাতে দাপট দেখাচ্ছেন সরফরাজ। বিগত চার ম্যাচে পাঁচ ইনিংস মিলিয়ে বছর চব্বিশের মুম্বইকর করেছেন ৭০৪ রান। তাঁর গড় ১৪০.৮০। রয়েছে তিনটি সেঞ্চুরি ও একটি অর্ধ-শতরান। চলতি রঞ্জিতে তাঁর সর্বোচ্চ স্কোর ২৭৫।

উত্তরাখণ্ডকে ৭২৫ রানে হারিয়েই মুম্বই চলে গিয়েছে রঞ্জির সেমিফাইনালে। ইতিহাস বলছে প্রথম শ্রেণির ক্রিকেটের এত বড় ব্যবধানে আর কোনও দল জয় পায়নি। মুম্বইকে শেষ চারে নিয়ে যাওয়ার অন্যতম কারিগর সরফরাজ। এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, তাঁকে কেউ রুখতে পারবে না!

সরফরাজ বলেন, "আমি আক্রমণাত্মক প্লেয়ার। কিন্তু যখন কোনও আক্রমণাত্মক প্লেয়ারের মধ্যে ধৈর্য্য চলে আসে সে ভয়ঙ্কর হয়ে ওঠে। আমার টেকনিকে কিছু সমস্যা ছিল। কিন্তু আমার বাবা ও আমি সেটা নিয়ে কাজ প্রচুর কাজ করেছি। আমি উইকেটে পড়ে থাকা রপ্ত করেছি। আমি জেনেছি লাল বলের ক্রিকেট। আমি ৬০০-৭০০ বল প্রতিদিন খেলি। সুইংয়ের বিরুদ্ধে বেশি খেলি। টি-২০ এগিয়ে আসলে আমি বেশি নেট করি। কাট ও পুল খেলি। চারদিনের ক্রিকেটে আমার ফোকাস থাকে বল ছাড়ার দিকে। প্রথম এক ঘণ্টা কাটিয়ে দেওয়ার পর আমার মতো আক্রমণাত্মক প্লেয়ারকে কেউ রুখতে পারবে না।" আগামী ১৪ জুন মুম্বই সেমিফাইনাল খেলবে উত্তরপ্রদেশের বিরুদ্ধে।

দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএল খেলা সরফরাজের দিকে থাকবে সকলের চোখ। দেশের হয়ে ২০১৪ ও ২০১৬ সালে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট খেলা সরফরাজ রীতিমতো ব্যাট হাতে রঞ্জি ঝলসাচ্ছেন।

আরও পড়ুন: India vs South Africa: ম্যাচের আগের দিনই হাউজফুল স্টেডিয়াম! চমকে গেল খোদ বিসিসিআই

আরও পড়ুনMithali Raj: পরের টার্গেট জানিয়ে দিলেন মিতালি, নিজেকে দেখতে চান ভারতীয় ক্রিকেট বোর্ডে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.