এবার বাচ্চাদের 'অভিনয়' শিক্ষা দিলেন স্বয়ং নেমার

হয়তো পাল্টা দেওয়ার পরিকল্পনা করেছিলেন ব্রাজিলিয়ান তারকা।

Updated By: Jul 20, 2018, 04:28 PM IST
এবার বাচ্চাদের 'অভিনয়' শিক্ষা দিলেন স্বয়ং নেমার

নিজস্ব প্রতিনিধি : ওয়ান..টু...থ্রি। নেমার চেঁচিয়ে উঠতেই বাচ্চারা গড়িয়ে পড়ল মেঝেতে। তার পর তারা আবার পাল্টা চেঁচিয়ে বলল, এটা ফ্রি-কিক। সঙ্গে সঙ্গে চারপাশ হাসিতে ভরেল উঠল।

আরও পড়ুন-  বিশ্বের সবচেয়ে দামি গোলকিপার এখন ব্রাজিলে

বিশ্বকাপে নেমারের প্লে-অ্যাক্টিং নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে। প্রাক্তন থেকে বর্তমান, অনেক ফুটবলারই নেমারের অভিনয় নিয়ে প্রবল সমালোচনা করেছেন। কিন্তু নেমারকে এর মধ্যে কখনও সেইসব সমালোচনার পাল্টা দিতে দেখা যায়নি। বিশ্বের বিভিন্ন প্রান্তে বাচ্চারা নেমারকে নকল করে বিভিন্ন ভিডিও বানিয়েছে সময়ে সময়ে। সোশ্যাল সাইটে সেই ভিডিওগুলো জনপ্রিয় হয়েছে দারুনভাবে। মেক্সিকোয় একটি ফুটবল ক্লাব ইতিমধ্যে মাটিতে গড়াগড়ি খাওয়ার একটি প্রতিযোগিতাও আয়োজন করে ফেলেছিল। সেখানে প্রতিযোগীদের গোটা মাঠ গড়াগড়ি দিয়ে পার করতে হবে। চারপাশের এত বিদ্রুপ কার্যত মুখ বন্ধ করেই হজম করছিলেন নেমার। কিন্তু মনে মনে হয়তো এসব কিছুর পাল্টা দেওয়ার পরিকল্পনা করেছিলেন ব্রাজিলিয়ান তারকা। আর সেটাই এবার করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

 

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন নেমার। তাতে দেখা যাচ্ছে, নেমারের নির্দেশে একগাদা বাচ্চা হঠাত্ই 'এটা ফ্রি-কিক' বলে চেঁচিয়ে উঠছে। পুরো ভিডিওটাই যে নেমারের নেতৃত্বে বানানো তা আর বলার অপেক্ষা রাখে না। '#চ্যালেঞ্জ দাফালতা' নাম দিয়ে সেই ভিডিও ছেড়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। পর্তুগিজে যার মানে করলে দাঁড়ায় ফ্রি-কিক চ্যালেঞ্জ।

.