বিপাকে ব্রাজিলিয় তারকা! এক থেকে পাঁচ বছরের কারাদণ্ড হতে পারে নেমারের

আর সেই মেসেজ ও ছবি প্রকাশ করাতেই বিপত্তি।

Updated By: Jun 3, 2019, 04:20 PM IST
বিপাকে ব্রাজিলিয় তারকা! এক থেকে পাঁচ বছরের কারাদণ্ড হতে পারে নেমারের

নিজস্ব প্রতিবেদন: প্যারিসের এক হোটেলে মদ খেয়ে এক ব্রাজিলিয় মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠেছে ব্রাজিলিয় তারকা নেমারের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে নেমারের তরফে। এমনকী নেমারের বাবার দাবি, ঘটনাটি সাজানো এবং তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। আর সেই প্রমাণ দিতে গিয়ে তরুণীর অশালীন ছবি প্রকাশ্যে আনেন ব্রাজিলিয় তারকা। তাতেই আরও বিপাকে পড়ে গিয়েছেন পিএসজি তারকা।

রবিবারই নেমারের বাবা ধর্ষণের অভিযোগ উড়িয়ে দেন। তাঁর মতে, অভিযোগকারী ওই মহিলার সম্মতিতেই তাঁর সঙ্গে যৌন সম্পর্ক ছিল নেমারের। সম্পর্ক ভেঙে যাওয়ার পর ওই তরুণীর আইনজীবী এখন নেমারকে ব্ল্যাকমেল করার চেষ্টা করছেন। ব্রাজিলের একটি টিভি চ্যানেলে নেমারের বাবা দাবি তোলেন, প্রয়োজনে নেমারের হোয়াটসঅ্যাপে মেয়েটির সঙ্গে তাঁর যে আলাপ পরিচয় হয়েছে তা প্রকাশ্যে নিয়ে আসবেন।

আরও পড়ুন - বিতর্ক! ধর্ষণের অভিযোগ উঠে এল নেমারের বিরুদ্ধে!

আর সেই মেসেজ ও ছবি প্রকাশ করাতেই বিপত্তি। শুধুমাত্র অভিযোগকারী ওই মহিলার অশালীন ছবি নয়, নিজেদের গোপন মেসেজও প্রকাশ করেন নেমার। ব্রাজিলের আইন অনুযায়ী, বিনা অনুমতিতে কারও ছবি তোলা আর তা প্রকাশ্যে নিয়ে নিয়ে আসা অপরাধ। আর এই আইনেই প্যাঁচে পড়ে গিয়েছেন নেমার। অপরাধ প্রমাণ হলে এক থেকে পাঁচ বছরের জেল হতে পারে নেমার জুনিয়রের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ব্রাজিলের পুলিস। রিও ডি জেনেইরোর সাইবার ক্রাইম ইউনিটের একজন বিশেষজ্ঞ পুরো বিষয়টি খতিয়ে দেখছেন।

.