Neymar And Bruna Biancardi: ১৩ বছর পর ফের সন্তানের বাবা হচ্ছেন নেইমার

নেইমার ক্লাব ফুটবলে খেলেন প্যারিস সঁ জরমঁ-র হয়ে। ২০০৯ সালে স্যান্টোসের পেশাদার ফুটবলে প্রথম খেলেছিলেন। ২০১৩ সালে বার্সেলোনায় যান তিনি। সেখান চার বছর লিওনেল মেসির সঙ্গে খেলেন তিনি। ২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজি-তে যান তিনি। প্যারিসের ক্লাবের হয়ে ফরাসি লিগে ১১২ ম্যাচে ৮২টি গোল করেছেন ব্রাজিলের তারকা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 19, 2023, 07:18 PM IST
Neymar And Bruna Biancardi: ১৩ বছর পর ফের সন্তানের বাবা হচ্ছেন নেইমার
প্রেমিকা ব্রুনা বিয়ানকার্ডির বেবিবাম্পের ছবি দিলেন নেইমার।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোটের জন্য অনেকদিন ধরেই মাঠের বাইরে আছেন নেইমার (Neymar)। প্যারিস সাঁ জাঁ (Paris Saint-Germain) হয়ে চলতি মরসুমে আর মাঠে নামার সম্ভাবনা নেই। দোহায় অস্ত্রোপচার করানোর পর এখন রিহ্যাব করছেন ব্রাজিলের (Brazil) পোস্টার বয়। এরই মধ্যে ভক্তদের একটা সুখবর দিলেন ৩১ বছর বয়সী এই তারকা স্ট্রাইকার। দীর্ঘ ১৩ বছর পর ফের বাবা হচ্ছেন তারকা ফুটবলার। 

দ্বিতীয় বারের মতো বাবা হচ্ছেন নেইমার। নেইমার ও তাঁর বর্তমান প্রেমিকা ব্রুনা বিয়ানকার্ডির (Bruna Biancardi) কোলজুড়ে আসছে সন্তান। মন ভালো করে দেওয়া খবরটা ইনস্টাগ্রামে পোস্ট করে জানিয়েছেন সেলেকাওদের সুপারস্টার। সেই পোস্টে বিয়ানকার্ডির বেবি বাম্পের ছবিও প্রকাশ করেছেন। তবে নেইমার এর আগেও পিতৃত্বের সাধ পেয়েছেন। একটি ছেলে রয়েছে তাঁর। দাভি লুকা (Davi Lucca) নামে নেইমারের সেই ছেলের ১১ বছর বয়স।

আরও পড়ুন: Cristiano Ronaldo vs Lionel Messi: মেসির নামে চিৎকার, মেজাজ হারিয়ে ফের বিতর্কে রোনাল্ডো! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Cristiano Ronaldo Wrestling Controversy: ৯০ মিনিটের যুদ্ধে বিপক্ষের সঙ্গে WWE খেলে ফের বিতর্কে রোনাল্ডো! দেখুন ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামে নেইমারকে ট্যাগ করে বিয়ানকার্ডি লিখেছেন, 'আমরা তোমাকে স্বপ্নে দেখেছিলাম, আমরা তোমার আগমনের পরিকল্পনা করছি এবং তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করবে ও আমাদের সুখী করবে। তুমি খুব সুন্দর একটা পরিবারে আসতে চলেছ। সেখানে তোমার দাদা, ঠাকুমা, ঠাকুরদা, কাকু, কাকিমারা রয়েছে। তারা এখনই তোমায় ভালবাসতে শুরু করে দিয়েছে। তাড়াতাড়ি এস, আমরা অপেক্ষা করছি।' 

২০২১ সালে প্রথমবার ডেট করেন ব্রুনা ও নেইমার। পরে ২০২২ সালের জানুয়ারিতে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন। তবে সেই বছরের আগস্টেই বিচ্ছেদ হয়ে যায়। ২০২৩ সালে তারা ফের সম্পর্কে জড়ান। আর এবার সন্তান জন্মের সুখবর দিলেন।

এর আগে ২০১১ সালে মাত্র ১৯ বছর বয়সে প্রথমবারের মতো বাবা হয়েছিলেন নেইমার। তাঁর ছেলের নাম ডেভি লুকা। নেইমার ও তাঁর প্রাক্তন বান্ধবী ক্যারোলিনা দান্তাসের সন্তান লুকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.