এটিকের রং লাল সাদা-ই, দর্শক দেখে টিকিটের দাম ঠিক হবে আইএসএলে

Updated By: Nov 6, 2017, 07:48 PM IST
এটিকের রং লাল সাদা-ই, দর্শক দেখে টিকিটের দাম ঠিক হবে আইএসএলে
ছবি- পিটিআই

নিজস্ব সংবাদদাতা: এটিকের নতুন জার্সি প্রকাশ্যে এল সোমবার। এবারও লাল সাদা জার্সি পরেই খেলবেন এটিকে ফুটবলাররা। মাঠে দর্শক টানতে প্রথম ম্যাচে টিকিটের দাম কম রাখা হচ্ছে। ইন্ডিয়ান সুপার লিগে সমর্থকদের বেশি করে মাঠে আনতে টিকিটের দাম কমিয়ে আনল কলকাতা ফ্রাঞ্চাইজি।

আরও পড়ুন- "আমাদের সম্পর্কে একটুও চিড় ধরানো যায়নি", কোহলির কণ্ঠে বন্ধুত্বের ধ্বনি

আগামী ২৬ নভেম্বর যুবভারতীতে প্রথম হোম ম্যাচ খেলবে এটিকে। পুণে সিটির বিরুদ্ধে সেই ম্যাচে ১০ হাজার টিকিটের দাম ধার্য করা হয়েছে ১০০ টাকা। প্রথম ম্যাচে মাঠ কতটা ভরছে সেটা দেখে পরবর্তী হোম ম্যাচগুলোর টিকিটের দাম ঠিক করবে ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ। এবার আইএসএল ও আই লিগ একসঙ্গে হবে। ইস্টবেঙ্গলে ও মোহনবাগান সমর্থকরা নিজেদের দলকে সমর্থন করতে মাঠ ভরাবেন আই লিগে। তাই আইএসএলে মাঠ ভরাতে চ্যালেঞ্জের মুখে এটিকে। গতবার আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পর দুই প্রধানের উদ্দেশ্যে হুঙ্কার ছেড়ে এটিকে কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা বলেছিলেন কলকাতায় তারাই সবচেয়ে জনপ্রিয় দল। এখন তার গলায় সেই জোর নেই। মোহন-ইস্টের জনপ্রিয়তা স্বীকার করে এটিকে কর্ণধার বলছেন তারা এখনও খুব ছোট দল।

আরও পড়ুন- পুরুষদের পর এবার এশিয়া কাপে হকিতে চ্যাম্পিয়ন ভারতের মহিলারা

সোমবার শহরের এক মলে এটিকের জার্সিতে প্রকাশ্যে নিয়ে আসা হয়। কোচ টেডি শেরিংহ্যাম ও মার্কি ফুটবলার রবি কিন সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এটিকেতে দশ নম্বর জার্সি গায়ে খেলবেন অধিনায়ক কিন। এবার দলের সঙ্গে নেই অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে জার্সির রংয়ে বদল হয়নি। দলের নামও শুধুমাত্র এটিকে। সমর্থকদের কাছে টানতে ট্যাগলাইন দেওয়া হয়েছে আমাদের টিম কলকাতা।

 

.