ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে নয়া মোড়

ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে মোড়। আদৌ কী বিরাট কোহলির সঙ্গে মতানৈক্যের জেরে অনিল কুম্বলের পদ সংকটে? না কি বিসিসিআই-এর কর্তাদের একাংশের অপছন্দের কারনে কুম্বলেকে সরানোর দাবি উসকে দেওয়া হয়েছে? তা নিয়ে রীতিমত প্রশ্ন উঠে গেল ক্রিকেট মহলে। শোনা যাচ্ছে ব্রিজেশ প্যাটেল,অনুরাগ ঠাকুর ও শ্রীনিবাসনের অপছন্দের জন্যই না কি এই বিতর্ক তুলে দেওয়া হয়েছে। এদিকে বোর্ডের পরামর্শদাতা কমিটির তিন সদস্য সচিন-সৌরভ-লক্ষ্মণের পছন্দ কুম্বলেই।

Updated By: Jun 9, 2017, 09:57 PM IST
ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে নয়া মোড়
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে মোড়। আদৌ কী বিরাট কোহলির সঙ্গে মতানৈক্যের জেরে অনিল কুম্বলের পদ সংকটে? না কি বিসিসিআই-এর কর্তাদের একাংশের অপছন্দের কারনে কুম্বলেকে সরানোর দাবি উসকে দেওয়া হয়েছে? তা নিয়ে রীতিমত প্রশ্ন উঠে গেল ক্রিকেট মহলে। শোনা যাচ্ছে ব্রিজেশ প্যাটেল,অনুরাগ ঠাকুর ও শ্রীনিবাসনের অপছন্দের জন্যই না কি এই বিতর্ক তুলে দেওয়া হয়েছে। এদিকে বোর্ডের পরামর্শদাতা কমিটির তিন সদস্য সচিন-সৌরভ-লক্ষ্মণের পছন্দ কুম্বলেই।

আরও পড়ুন- কুম্বলেকেই কোচ পদে বহাল রাখতে চাইছে সচিন-সৌরভ-লক্ষ্মণ: সূত্র

লন্ডনে বৃহস্পতিবার বৈঠকে বসেছিল বোর্ডের পরামর্শদাতা কমিটি। সেখানে তারা কুম্বলেকে কোচের পদে রেখে দেওয়ার পক্ষেই মত দিয়েছেন বলেই খবর। তবে বোর্ডের বিদ্রোহী কর্তারা কতটা তা মানবেন এনিয়ে প্রশ্ন থাকছে। ছাব্বিশে জুন বিসিসিআই-এর স্পেশাল জেনারেল মিটিং। তারপরই বোঝা যাবে কে হতে চলেছেন নয়া কোচ। বোর্ডের কার্যকরী সভাপতি সি কে খান্না জানিয়েছেন যেই কোচ হোক না কেন তাকে দুহাজার উনিশের বিশ্বকাপ পর্যন্ত পদে রাখা হবে। তবে প্রশ্ন হল বিসিসিআই-এর বিদ্রোহী কর্তারা কি বীরেন্দ্র সেওয়াগকে কোচ করার পরিকল্পনা থেকে সরে আসবেন? এটাই একমাত্র এখন কাঁটা হয়ে দাঁড়িয়েছে কুম্বলে ও পরামর্শদাতা কমিটির সামনে।

.