"যে কোনও দলের সম্পদ!" ক্যাপ্টেন কোহলির বিরাট সার্টিফিকেট পেলেন নটরাজন

পরের বছর বিশ্বকাপে আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠবে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 9, 2020, 05:04 PM IST
"যে কোনও দলের সম্পদ!" ক্যাপ্টেন কোহলির বিরাট সার্টিফিকেট পেলেন নটরাজন
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  জাতীয় দলের জার্সিতে অভিষেক হওয়ার পর থেকেই নজরকাড়া পারফরম্যান্স তামিলনাডুর পেসার টি নটরাজনের। কেরিয়ারের প্রথম টি-টোয়েন্টি সিরিজ জিতে রীতিমতো উচ্ছ্বসিত ভারতীয় এই পেসার। নটরাজনে মুগ্ধ হার্দিক পান্ডিয়াও। সিরিজ সেরার পুরস্কার তো নটরাজনের হাতে তুলে দিয়ে হার্দিক পান্ডিয়া বলেন তুমি যোগ্য। আর টি টোয়েন্টি সিরিজ জয়ের ট্রফি হাতে নিয়ে এসে বিরাট কোহলি তুলে দেন নটরাজনের হাতেই। পরের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের সম্পদ হয়ে উঠতে পারে নটরাজন জানিয়ে দিলেন ক্যাপ্টেন কোহলি।

আরও পড়ুন - অস্ট্রেলিয়া সফরে ফের জরিমানা কোহলিদের!

২৯ বছর বয়সী তামিলনাডুর পেসার জাতীয় দলের জার্সিতে চার ম্যাচে ৮ উইকেট নিয়েছেন। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন, "নটরাজনের কথা আলাদা করে বলতেই হবে। কারণ (মহম্মদ) শামি, ( জসপ্রীত) বুমরাহর অনুপস্থিতিতে চাপের মধ্যেও দারুণ বোলিং করেছ ও। অসাধারণ বোলিং। সবেমাত্র আন্তর্জাতিক স্তরে কয়েকটা ম্যাচ খেলছে। এরই মধ্যে বেশ সংগঠিত লাগছে। কঠিন পরিশ্রমী। এবং ও নিশ্চিত যে ও কী করছে!"

২০২১ সালে অক্টোবর-নভেম্বরে দেশের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর সেই দলে গুরুত্বপূর্ণ সদস্য হতে পারেন নটরাজন। বিরাট কোহলি বলেন,"আমি আশা করি ধারাবাহিকভাবে কঠোর পরিশ্রম করে যাবে ও। এবং আরও ভালো পারফরম্যান্স করবে। ওর মত বাঁহাতি পেসার যে কোনও দলের সম্পদ। আর এই ভাবেই যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারে। তাহলে পরের বছর বিশ্বকাপে আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠবে।"

 

আরও পড়ুন - আর্জেন্টিনার নোটে এবার মারাদোনা; থাকবে 'হ্যান্ড অফ গড' গোলের ছবি  

.