আবু ধাবিতে আইসোলেশন পর্ব শেষ, কিন্তু আরও ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে কলকাতা-মুম্বইকে

শুধুমাত্র কলকাতা নাইট রাইডার্স নয় মুম্বাই ইন্ডিয়ান্সও একই সমস্যায় পড়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 27, 2020, 03:47 PM IST
আবু ধাবিতে আইসোলেশন পর্ব শেষ, কিন্তু আরও ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে কলকাতা-মুম্বইকে
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: আবু ধাবির কোভিড প্রটোকলে গভীর সমস্যায় পড়ে গিয়েছে আইপিএল-এর দুটি দল- কলকাতা নাইট রাইডার্স আর মুম্বাই ইন্ডিয়ান্স। আইসোলেশন পর্ব শেষ, কিন্তু এখনই মাঠে নামার অনুমতি মিলছে না। আরও সাত দিন কোয়ারেন্টিনে থাকতে হবে দীনেশ কার্তিক -রোহিত শর্মাদের।

আইপিএল খেলতে ইতিমধ্যেই আট ফ্র্যাঞ্চাইজি দল সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছে গিয়েছে। বৃহস্পতিবারই আবুধাবিতে পা রেখেছেন দীনেশ কার্তিক শুভমান গিলরা। নিয়ম মতো সেখানে পৌঁছেই ছয় দিনের আইসোলেশন পর্বে প্রবেশ করেছেন ক্রিকেটাররা। সেইমতো নাইট ক্রিকেটারদের আইসোলেশন পর্ব শেষ হয়ে যাবার কথা। কিন্তু এখনই মাঠে নামার অনুমতি পাচ্ছেন না দীনেশ কার্তিকরা। জানা গিয়েছে আরও সাত দিন কোয়ারেন্টিনে থাকতে হবে তাঁদের। বোর্ডের পক্ষ থেকে ছয় দিনের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হলেও আবু ধাবির স্থানীয় প্রশাসনের কোভিড প্রটোকল অনুযায়ী সেখানে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে বলে জানা গিয়েছে। এই কারণেই সমস্যায় পড়েছে কলকাতা নাইট রাইডার্স।

শুধুমাত্র কলকাতা নাইট রাইডার্স নয় মুম্বাই ইন্ডিয়ান্সও একই সমস্যায় পড়েছে। তাই আপাতত মাঠে নামা হচ্ছে না রোহিত-হার্দিকরা। বলা ভালো আবু ধাবি প্রশাসনের নিয়ম অনুযায়ী মাঠে নামার অনুমতি মিলছে না দীনেশ কার্তিক, রোহিত শর্মাদের।

আরও পড়ুন - জন্মদিনে ধোনিকে যে গান উপহার দিয়েছিলেন ব্র্যাভো, তার নাম ঠিক করেছিলেন সাক্ষী

.