সেই পুরনো ধোনি! আকাশছোঁয়া ছক্কা মারছেন, সবাই দেখছে হা হয়ে, দেখুন

আইপিএলে আর কত বছর খেলবেন ধোনি! এটাও এখন বড় প্রশ্ন। 

Updated By: Aug 22, 2020, 02:36 PM IST
সেই পুরনো ধোনি! আকাশছোঁয়া ছক্কা মারছেন, সবাই দেখছে হা হয়ে, দেখুন

নিজস্ব প্রতিবেদন- মাহি মার রাহা হ্যায়...। সিনেমার সেই সংলাপ তো আর কল্পনামিশ্রিত ছিল না। এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরির এই সংলাপ আসলে ধোনির সঙ্গেই যায়। মাহি যখন পেটাতেন তখন বোলাররা সত্যিই চোখে সরষে ফুল দেখতেন। সেই পুরনো ধোনি যেন আবার ফিরে এসেছেন। এক বছরের বেশি সময় তিনি ক্রিকেটের বাইরে ছিলেন। জাতীয় দলের জার্সি পরে আর খেলবেন না না বলে জানিয়ে দিয়েছেন। ১৩০ কোটি ভারতবাসীর এখন তাই মন খারাপ। একে একে সব তারকারাই অবসরে যাচ্ছেন। আর ধোনির অবসর ঘোষণার পর যেন একটা যুগের শেষ হয়ে গেল। তবে ধোনিকে এখনও খেলতে দেখা যাবে আইপিএলে।

আইপিএলে আর কত বছর খেলবেন ধোনি! এটাও এখন বড় প্রশ্ন। এই বছর চেন্নাইকে ফের চ্যাম্পিয়ন করতে পারলে ধোনি কি আর পরের বছর খেলবেন! তবে এখনও পর্যন্ত ধোনিকে খেলতে দেখতে পারছেন ভক্তরা। তাই বা কম কী! দুবাইতে পৌঁছেছে টিম চেন্নাই। আইপিএলের প্রস্তুতিও শুরু করে দিয়েছে ধোনির দল। আর প্র্যাকটিসে যেন সেই পুরনো ধোনি পাওয়া গেল। সেই পুরনো মেজাজ। আকাশছোঁয়া ছক্কা। সবাই হা করে তাকিয়ে রয়েছে সেই ছক্কার দিকে। মাহি মার রাহা হ্যায়...। কে বলবে তিনি এক বছরের বেশি সময় ক্রিকেট খেলেননি। ফিটনেসে কোনও ঘাটতি নেই। এমনকী হ্যান্ড-আই কোঅর্ডিনেশন সেই আগের মতোই। একইভাবে ব্যাটে-বলে কানেক্ট হচ্ছে।

আরও পড়ুন-  বিজনেস ক্লাস-এর সিট ছেড়ে দিলেন স্টাফ-এর জন্য! ধোনির মনটা ঠিক কত বড়!

ধোনিকে পুরনো মেজাজে দেখে ভক্তরাও খুশি। চেন্নাই ফ্র্যাঞ্চাইজির তরফে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধোনি নেটে আকাশছোঁয়া ছক্কা মারছেন। আর চারপাশে সবাই হা করে দেখছেন। ধোনির শট দেখে সুরেশ রায়না সিটি বাজাচ্ছেন। করোনার আবহে আইপিএলের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়েছিল। কিন্তু বিসিসিআই শেষমেশ আইপিএল আয়োজন করছে। ক্রিকেটভক্তরা এই দুঃসময় অন্ততচ কিছু একটা নিয়ে আনন্দে মেতে থাকতে পারবেন। 

.