WATCH | MS Dhoni Injury Update: সময়ের চাকা পিছনে ঘোরাচ্ছেন, তবুও বারবার খোঁড়াচ্ছেন! প্রশ্নের মুখে ধোনির হাঁটু

MS Dhoni Spotted Limping as Video Surfaces of the CSK Legend: কিংবদন্তি এমএস ধোনির হাঁটুর চোট ফের মাথা চাড়া দিচ্ছে। যেভাবে তাঁর হাঁটাচলার ভিডিয়ো ভাইরাল হচ্ছে, তা আবার বলে দিচ্ছে যে ধোনির হাঁটু ভালো নেই।

Updated By: Apr 15, 2024, 05:15 PM IST
WATCH | MS Dhoni Injury Update: সময়ের চাকা পিছনে ঘোরাচ্ছেন, তবুও বারবার খোঁড়াচ্ছেন! প্রশ্নের মুখে ধোনির হাঁটু
ধোনির চোট নিয়ে ফের প্রশ্ন!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: কে বলবে এমএস ধোনির (MS Dhoni) বয়স ৪২! কে বলবে পাঁচ বছর আগে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের পাট চুকিয়ে ফেলেছেন। অবসরে শুধু খেলেনে টেনিস-গল্ফ। আর পেশাদার ক্রিকেট বলতে আইপিএল (IPL)। এহেন কিংবদন্তিই চলতি আইপিএলে প্রতিনিয়ত ধরে ধরে ঘড়ির কাঁটা উল্টো দিকে ঘুরিয়ে দিচ্ছেন। নেটে বোলারদের নামিয়ে আনছেন ক্লাবস্তরে। কখনও ধোনি বাজ পাখির মতো ছোঁ মেরে ক্য়াচ নিয়ে লাইমলাইট কেড়ে নিচ্ছেন! তো কখনও শেষ ওভারে ৫০০-র স্ট্রাইকরেটে ব্য়াট করে পরপর তিন বলে তিন ছক্কা ওড়াচ্ছেন...! টাইমমেশিনে চাপিয়ে ফ্য়ানদের পাগল করে দিচ্ছেন। 

আরও পড়ুন: WATCH | Lionel Messi's Son Mateo: 'ছোট মেসি'র পাঁচ গোলে নেটপাড়ায় তুফান! দেখতে হবে তো কার ছেলে...

এত কিছুর পরেও প্রশ্ন উঠছে ধোনির হাঁটু নিয়ে। ভুললে চলবে না যে, গতবছর সিএসকে-কে পঞ্চমবার আইপিএল ফাইনাল জেতানোর পরেই হাসপাতালে ছুটেছিলেন। সেখানে আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য মাইক্রোসার্জারি করান! এই হাঁটু ধোনিকে বহুদিন ধরেই ভোগাচ্ছে। গত রবিবার ওয়াংখেড়েতে সিএসকে খেলেছিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। তারা হারে ২০ রানে। এই ম্য়াচে ধোনিকে উইকেটকিপিং করার সময়ে মাঠে খোঁড়াতে দেখা গিয়েছে। এখানেই শেষ নয়, টিম হোটেলের লিফটে ওঠার সময়েও ধোনি খুঁড়িয়ে হাঁটছিলেন। পায়ে বাঁধা ছিল নি-ব্য়ান্ড। ধোনির হাঁটু সংক্রান্ত একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে। 

ধোনির চোট নিয়ে কথা বলেছেন সিএসকে-র বোলিং পরামর্শদাতা এরিক সিমন্স। প্রোটিয়া বলেন, 'দেখুন ওর চেয়ে বাকিরা ওর চোট নিয়ে বেশি আগ্রহী। আমার দেখা সবচেয়ে কঠিন চরিত্রের পুরুষদের মধ্য়ে একজন ধোনি। ওর ব্য়থা থাক বা না থাক, ও যে, নিজেকে কতদূর নিয়ে যেতে পারে, বিশ্বাস করুন আমরা সেটা ভাবতেও পারব না। ও চালিয়ে যায় এবং নিজের কাজটা করে যায়। আমি নিশ্চিত ধোনির ব্য়থা রয়েছে। তবে যন্ত্রণাকে উপেক্ষা করে যা যা করা দরকার, সেই ক্ষমতা ওর আছে। আমরা ওর চেয়ে বেশি ওর চোট নিয়ে অনেক বেশি চিন্তিত। আমি বলতে চাই সাধারণ মানুষ ওর চোট নিয়ে অনেক বেশি ভাবিত।' এখন দেখার ধোনি এই চোট নিয়েই খেলে যান নাকি তাঁকে বিশ্রাম নিতে হয়!

আরও পড়ুন: Hardik Pandya On MS Dhoni: 'উইকেটের পিছনের লোকটাই...'! হেরে গুরুর কাছেই মাথা নোয়ালেন হার্দিক

  

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.