IPL 2020: চিনা মোবাইল সংস্থার সঙ্গে ধোনির চুক্তি নিয়ে বিতর্ক! সোশ্যাল মিডিয়ায় শোরগোল

বিসিসিআই যখন বাধ্য হয়েছে ভিভো-কে সরাতে, ঠিক তখনই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যুক্ত হলেন সেই চিনা মোবাইল সংস্থা অপোর সঙ্গে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 18, 2020, 07:25 PM IST
IPL 2020: চিনা মোবাইল সংস্থার সঙ্গে ধোনির চুক্তি নিয়ে বিতর্ক! সোশ্যাল মিডিয়ায় শোরগোল
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: ভারতজুড়ে এখন চীন বিরোধী হাওয়া। আর এই কারনেই আইপিএলের টাইটেল স্পনসর থেকে সরে গিয়েছে চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা ভিভো। আইপিএলে চিনা স্পনসর নিয়ে যখন তোলপাড়। বিসিসিআই যখন বাধ্য হয়েছে ভিভো-কে সরাতে, ঠিক তখনই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যুক্ত হলেন সেই চিনা মোবাইল সংস্থা অপোর সঙ্গে। ধোনির সঙ্গে এই চুক্তি অনেকেই মন থেকে মেনে নিতে পারছেন না। আর তাই সোশ্যাল মিডিয়া জুড়ে শোরগোল পড়ে গিয়েছে।
 

এই মোবাইল সংস্থার মাধ্যমে সমর্থকদের উৎসাহিত করবেন মাহি। এমনকি ধোনির কথায়,  এই সংস্থার মাধ্যমে মানুষের ভিতরে প্যাশন জাগিয়ে তুলবেন তিনি। ধোনি কিভাবে এই চিনা মোবাইল সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হলেন? তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। বিশেষ করে ধোনি ভারতীয় সেনার সঙ্গে যুক্ত। এবং যেখানে চিন সীমান্ত থেকে মাঝে-মধ্যেই সেনা সংঘর্ষের খবর আসছে, সেখানে ধোনির সঙ্গে এই চুক্তি অনেকেই মন থেকে মেনে নিতে পারছেন না।

 

মহেন্দ্র সিং ধোনির চিনা মোবাইল সংস্থার সঙ্গে চুক্তি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন! ধোনির থেকে কি এটা আশা করা যায়? এমনকী এই খবর বিশ্বাসও করতে পারছেন না অনেকেই।

আরও পড়ুন - কন্নড় ভাষা কোথায়! থিম সং রিলিজ হতেই বিতর্কে কোহলির দল

.