MS Dhoni: বিপাকে এমএস ধোনি! প্রতারণার অভিযোগে দায়ের এফআইআর

কৃষিকাজে ব্যবহৃত একটি সারের বিজ্ঞাপনে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেনের নাম ব্যবহার করা হয়েছিল। জানা যাচ্ছে ঘটনার সঙ্গে ধোনির প্রত্যক্ষ যোগাযোগ নেই। কিন্তু দুই সংস্থা-নিউ গ্লোবাল প্রডিউস ইন্ডিয়া লিমিটেড ও এসকে এন্টারপ্রাইজের মধ্যে ব্যবসায়িক সংঘাতের জন্যই ধোনিকে জড়িয়ে এই মামলা করা হয়েছে।

Updated By: Jun 1, 2022, 05:28 PM IST
MS Dhoni: বিপাকে এমএস ধোনি! প্রতারণার অভিযোগে দায়ের এফআইআর
প্রতারণার অভিযোগ এমএস ধোনির বিরুদ্ধে!

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক থেকে বরাবরই দূরত্ব বজায় রাখেন তিনি। তবে মাঝে মধ্যে বিপাকে পড়েন এমএস ধোনি (MS Dhoni)। এবার ভারতের প্রাক্তন অধিনায়কের বিরুদ্ধে উঠল প্রতারণার অভিযোগ। তাও আবার ৮৬০ কোটি টাকার মালিকের বিরুদ্ধে ৩০ লক্ষ টাকার চেক বাউন্সের! ধোনি সহ আট জনের বিরুদ্ধে বিহারের বেগুসরাই জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতে এই মামলা করা হয়েছে। থানায় দায়ের করা হয়েছে এফআইআর। ধোনি ও বাকি সাতজনের বিরুদ্ধে অভিযোগ এনেছে নিউ গ্লোবাল প্রডিউস ইন্ডিয়া লিমিটেড (New Global Produce India Limited)। 

কৃষিকাজে ব্যবহৃত একটি সারের বিজ্ঞাপনে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেনের নাম ব্যবহার করা হয়েছিল। জানা যাচ্ছে ঘটনার সঙ্গে ধোনির প্রত্যক্ষ যোগাযোগ নেই। কিন্তু দুই সংস্থা-নিউ গ্লোবাল প্রডিউস ইন্ডিয়া লিমিটেড ও এসকে এন্টারপ্রাইজের মধ্যে ব্যবসায়িক সংঘাতের জন্যই ধোনিকে জড়িয়ে এই মামলা করা হয়েছে। দুই কোম্পানির ব্যবসায়িক চুক্তিমাফিক এসকে এন্টারপ্রাইজকে ৩০ লক্ষ টাকার চেক দেয়। আর সেই চেক বাউন্স করাতেই বিপত্তি।ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ১২০বি এবং এনআই অ্যাক্টের ১৩৮ ধারায় ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। সিজেএমে মামলার প্রথম শুনানি হয়েছে। আগামী ২৮ জুন এই মামলার পরবর্তী শুনানি। 

আরও পড়ুন: Asia Cup Hockey 2022: 'চক দে ইন্ডিয়া'! জাপানকে হারিয়ে এশিয়া কাপে ব্রোঞ্জ ভারতের

আরও পড়ুন:Virender Sehwag: ধোনি বাদ দিয়েছিলেন দল থেকে, সচিন রুখেছিলেন তাঁর অবসর! বিস্ফোরক বীরু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.