WATCH: 'তোমার পাকিস্তানে যাওয়া উচিত'! কাকে আর কেন বললেন ধোনি? ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো

 MS Dhoni Advises Fan To Go To Pakistan For Their Food : মহেন্দ্র সিং ধোনি এক ফ্য়ানকে বললেন, পাকিস্তানে যেতে! ভিডিয়ো তুলে দিল ঝড়।  

Updated By: Dec 29, 2023, 09:22 PM IST
WATCH: 'তোমার পাকিস্তানে যাওয়া উচিত'! কাকে আর কেন বললেন ধোনি? ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো
ধোনির ভিডিয়ো ভাইরাল হয়ে গেল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) রীতিমতো খাদ্য়রসিক। যাঁর ট্যুইটার বায়োর শেষ ছ'টি শব্দ- perennially hungry for chicken butter masala! অর্থাৎ দেশের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক 'আজীবন চিকেন বাটার মশালার জন্য় ক্ষুধার্ত।' সম্প্রতি ধোনির একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘুরছে, যেখানে দেখা যাচ্ছে তিনি এক রেস্তোরাঁর বিলিং কাউন্টারের সামনে দাঁড়িয়ে। যেখানে এক ফ্য়ানকে তিনি বলছেন, 'শুধু খাওয়ার জন্য়ই তোমার একবার পাকিস্তান যাওয়া উচিত।' যদিও উল্টোদিকের মানুষটির কথা শুনে ধোনি চমকে যান। তিনি বলেন, 'আমি খেতে ভালোবাসি ঠিকই, আপনি আমাকে ভালো খাবারের পরামর্শ দিলেও, ওখানে যাব না।' যদিও এই ভিডিয়োর সত্য়তা জি ২৪ ঘণ্টা যাচাই করেনি। ধোনি তাঁর বর্ণময় কেরিয়ারে একাধিকবার পাকিস্তান গিয়েছেন। পাকিস্তানের খাবারের সুখ্য়াতি যে বিশ্বজোড়া, তা নিয়েও কোনও সন্দেহ নেই। লাহোরের স্ট্রিট ফুড যে, কোনও খাদ্য়প্রেমীর কাছেই রসনাতৃপ্তির জন্য় আদর্শ।

আরও পড়ুন: চব্বিশের যুদ্ধে ধোনি অনিশ্চিত, সিএসকে কর্তার কাছেই নেই উত্তর, এ কী কাণ্ড!

ধোনির নেতৃত্বে চেন্নাই চলতি বছর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। পঞ্চমবারের জন্য এই খেতাব জিতেছে ইয়েলো আর্মি। ভারতের কিংবদন্তি অধিনায়ক দলকে আইপিএল চ্যাম্পিয়ন করিয়েও, সেভাবে সুখের সময় কাটাতে পারেননি। মাহি গোটা আইপিএলেই খেলেছিলেন মারাত্মক হাঁটুর চোট নিয়ে। আইপিএল ফাইনাল শেষ হওয়ার পরেই মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে তাঁকে ছুটতে হয়েছিল। আর্থোস্কোপিক রিপেয়ারের জন্য ধোনিকে মাইক্রোসার্জারি করাতে হয়ে। এবার দেখতে হবে অস্ত্রোপচারের পর ধোনি কি আদৌ ম্য়াচ ফিট হতে পারবেন! তার উত্তর দেবে সময়। এখন প্রশ্ন ইয়েলো আর্মিকে পাঁচবার ট্রফি দেওয়া ধোনিকে কি চব্বিশের যুদ্ধে পাওয়া যাবে? এর উত্তর খোদ সিএসকে সিইও কাশী বিশ্বনাথনও জানেন না। সেই উত্তরে তিনি সম্প্রতি বলেছেন, 'সেটা আমি জানি না। দেখুন যতদূর অধিনায়কের ভবিষ্যতের প্রশ্ন, উনি আপনাকে সরাসরি উত্তর দেবে। ও বলে না যে, ও কী করতে চলেছে। আমি জানি ও ভালো আছে। রিহ্য়াব শুরু করেছে। জিমেও ঘাম ঝরাচ্ছে। আশা করি আগামী ১০ দিনের মধ্য়ে ও নেটেও কাজ শুরু করে দেবে।' সম্প্রতি ধোনিকে দেখা গিয়েছে ঋষভ পন্থের সঙ্গে টেনিস খেলতে। সেই ভিডিয়ো নেটপাড়ায় ভাইরালও হয়।

আরও পড়ুন: Team India: ছোট ভুলেই হল বিরাট ক্ষতি! ছেড়ে কথা বলল না আইসিসি, আরও নীচে নামল ভারত!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.