কর্মসমিতির ১৪ জন সদস্যের পদত্যাগ, পাত্তাই দিচ্ছেন না মোহনবাগান সচিব

এভাবে পদত্যাগ করে ক্লাবের সমস্যার কোনও সমাধান হবে না। এই মুহূর্তে ক্লাবের আগামী মরশুমের দলগঠনের পাশাপাশি গত মরশুমের বকেয়া মেটানোর জন্যও টাকার ব্যবস্থা করতে হবে। সচিবের দাবি তিনি সব বিষয়ের ওপর নজর রাখছেন।

Updated By: Apr 30, 2018, 11:51 PM IST
কর্মসমিতির ১৪ জন সদস্যের পদত্যাগ, পাত্তাই দিচ্ছেন না মোহনবাগান সচিব

নিজস্ব প্রতিবেদন: মোহনবাগানে ডামাডোল তুঙ্গে। পদত্যাগ করলেন ফুটবল সচিব সত্যজিত্ চ্যাটার্জি। ইস্তফা দিলেন কর্মসমিতির আরও ১৩ জন সদস্য। ফলে সচিবের উপর চাপ আরও বাড়ল।

আরও পড়ুন- সপরিবারে সমুদ্রবিলাসে 'দ্য ইউনিভার্স বস'!

মোহনবাগানে ডামাডোল তুঙ্গে। একযোগে পদত্যাগ করলেন ফুটবল সচিব সত্যজিত্ চ্যাটার্জি সহ বাগান কর্মসমিতির মোট ১৪ জন সদস্য।  আগেই পদত্যাগ করেছিলেন সহসচিব আর অর্থসচিব। পজদত্যাগী ষোলজনের মধ্যে অবশ্য কর্মসমিতির কয়েকজন বিশেষ আমন্ত্রিত সদস্যও আছেন। সবমিলিয়ে নির্বাচিত কর্মসমিতির বাইশজনের মধ্যে এখন পর্যন্ত চোদ্দজন পদত্যাগ করেছেন। আর দুজন পদত্যাগ করলেই ভেঙে যাবে কর্মসমিতি। সামনেই অবশ্য বাগানের ভোট। সেদিকে তাকিয়েই দলগঠনের গুরুত্বপূর্ণ সময়ে সচিবের ওপর চাপ বাড়ানোর এই কৌশল। ক্লাবের অচলাবস্থা না কাটলে পদত্যাগ করবেন বলে গত সপ্তাহেই সচিবকে জানিয়ে এসেছিলেন ফুটবল সচিব সত্যজিত চ্যাটার্জি। কিন্তু তাতেও কোনও সুরাহা না হওয়ায় পদত্যাগ করলেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন- কোহলির ক্যাচে ‘ধরা পড়লেন’ অনুষ্কা! 

এদিকে, একযোগে কর্মসমিতির ১৪ জন সদস্যের পদত্যাগকে পাত্তাই দিচ্ছেন না মোহনবাগান সচিব অঞ্জন মিত্র। বাগান সচিবের চাঁচাছোলা বক্তব্য তাঁকে সরাতে গেলে নির্বাচনে হারিয়ে আসতে হবে। এভাবে চাপ সৃষ্টি করে তাঁকে যে সরানো যাবে না সেটাও স্পষ্ট করে দিচ্ছেন তিনি। অঞ্জন জানাচ্ছেন এরকম চাপ তিনি বহু দেখেছেন। তাঁর সাফ কথা এভাবে পদত্যাগ করে ক্লাবের সমস্যার কোনও সমাধান হবে না। এই মুহূর্তে ক্লাবের আগামী মরশুমের দলগঠনের পাশাপাশি গত মরশুমের বকেয়া মেটানোর জন্যও টাকার ব্যবস্থা করতে হবে। সচিবের দাবি তিনি সব বিষয়ের ওপর নজর রাখছেন।

.