Mohun Bagan | CFL 2024: কল্যাণীতে হতশ্রী সবুজ-মেরুন, জোড়া পেনাল্টি হাতছাড়ায় এগিয়েও ড্র!

Mohun Bagan vs Kolkata Police: কল্যাণীতে গিয়ে পয়েন্ট নষ্ট করল মোহনবাগান! দেখতে গেলে জেতা ম্য়াচ মাঠে রেখে এল  মেরিনার্স!

Updated By: Jul 23, 2024, 05:38 PM IST
Mohun Bagan | CFL 2024: কল্যাণীতে হতশ্রী সবুজ-মেরুন, জোড়া পেনাল্টি হাতছাড়ায় এগিয়েও ড্র!
মোহনবাগানের দুঃসময় অব্যাহত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারিখটি ছিল গত ১৮ জুলাই। চলতি কলকাতা লিগে (CFL 2024) প্রথম জয়ের মুখ দেখেছিল মোহনবাগান (Mohun Bagan Super Giant)। নৈহাটিতে থুমসল টংসিনের গোলে সবুজ-মেরুন ১-০ গোলে হারিয়েছিল পিয়ারলেস স্পোর্টস ক্লাবকে (Peerless Sports Club)। কলকাতা পুলিসের (Kolkata Police) বিরুদ্ধে রাজ বাসফোররা জয়ের ধারাবাহিকতা রাখতে মরিয়া ছিল। কিন্তু কোথায় কী!

মঙ্গলবার কল্য়াণীতে হতশ্রী ফুটবল খেলে পয়েন্ট খোয়াল ডেগি কার্ডোজোর শিষ্য়রা। এগিয়ে থেকেও ১-১ ড্র করল মেরিনার্স! আর এই পুলিসকেই ঘরের মাঠে গত ১৯ জুলাই ইস্টবেঙ্গল ৬-০ গোলে উড়িয়ে দিয়েছিল। তাদের কাছেই মোহনবাগান আটকে গেল!

আরও পড়ুন: মশালবাহিনীর ৬ গোল! পুলিস ব্যারিকেড ভেঙে চুরমার, মাঠে বসে দেখলেন জিকসন-কুয়াদ্রাত

 

দেখতে গেলে ঘরোয়া লিগে মোহনবাগানের দুঃসময় অব্যাহত। একের পর এক হতশ্রী পারফরম্য়ান্স করেই চলেছে টিম। সুপার সিক্সে ওঠার লড়াইয়ে টিকে থাকার জন্য় মোহনবাগানকে জিততেই হত পুলিসের বিরুদ্ধে। সেখানে ড্র করে বসল গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব। শুরুর দিকে আক্রমণাত্মক খেলে ৪০ মিনিটে প্রথম গোলের দেখা পেয়ে যায় মোহনবাগান। ফারদিন আলি মোল্লার মাপা কর্নার থেকে লাফিয়ে হেড করে দুরন্ত গোল করেন সুহেল ভাট। কিন্তু বিরতির আগেই মোহনবাগান ২-০ করতে পারত। ৪৪ মিনিটে বক্সের মধ্য়ে সুহেলকে ফাউল করেন পুলিসের রঞ্জিত সর্দার। রেফারি সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান। কিন্তু ফারদিন পেনাল্টিতে গোল করতে ব্য়র্থ হন। 

এরপর দ্বিতীয়ার্ধে অভিষেক সূর্যবংশীও পেনাল্টি মারেন ক্রসবারের উপর দিয়ে! ফের গোলের সুবর্ণ সুযোগ নষ্ট বাগানের। ম্য়াচের ৫৫ মিনিটে রবি দাসের গোলে সমতা ফেরায় পুলিস। এদিন মোহনবাগান শুধু পেনাল্টিই হাতছাড়া করেনি। একাধিক গোলের সুযোগ নষ্ট করেও ম্য়াচ মাঠে রেখে আসে। নির্ধারিত সময়ের পর ৯ মিনিট অতিরিক্ত দেওয়া হলেও কোনও দলই আর গোল করতে পারেনি।

আরও পড়ুন: পাঁচ সোনার বুট পায়ে মোহনবাগানে মহাতারকা! ডার্বি খেলতে মুখিয়ে অজি বিশ্বকাপার

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.