IPL 2025 Mega Auction: দল ছাড়ছেন রোহিত-পন্থ-রাহুল! পরপর আসছে মেগা আপডেট, এখনই সরগরম আইপিএলের বাজার

 IPL 2025 Mega Auction: একাধিক তারকা ছাড়ছেন নিজেদের ফ্র্যাঞ্চাইজি! একের পর এক মেগা আপডেট চলে আসছে আইপিএল মেগানিলামের আগেই।

Reported By: শুভপম সাহা | Updated By: Jul 23, 2024, 04:15 PM IST
IPL 2025 Mega Auction: দল ছাড়ছেন রোহিত-পন্থ-রাহুল! পরপর আসছে মেগা আপডেট, এখনই সরগরম আইপিএলের বাজার
তিন তারকাই ছাড়ছেন দল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  চলতি বছর শেষে ও আগামী বছরের দ্বিতীয় মাসে হতে পারে আইপিএল মেগা নিলাম (IPL 2025 Mega Auction)। তবে ১০ ফ্র্যাঞ্চাইজির মধ্য়ে এখনই ব্য়স্ততা তুঙ্গে। কারণ আগামী ৩০ বা ৩১ জুলাইয়ের মধ্য়ে যে কোনও একটা দিন বিসিসিআই দলগুলির সঙ্গে বৈঠক করতে পারে। একাধিক বিষয় আলোচনা হবে সেখানে। থাকবে 'প্লেয়ার রিটেনশন পলিসি' (খেলোয়াড় ধরা-ছাড়ার নিয়ম) থেকে দলগুলির পার্স ও 'রাইট টু ম্য়াচ কার্ড'। জানা যাচ্ছে এবার দল গোছানোর জন্য় টিমগুলির হাতে থাকবে ১২০ কোটি টাকা করে। নিলামের বহু আগে থেকেই আলোচনায় উঠছে বেশ কয়েকটি নাম। রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma), ঋষভ পন্থ (Rishabh Pant) ও কেএল রাহুল (KL Rahul)!

আরও পড়ুন: ছেড়েছেন T20I, ৫০ ওভারে বাদ না অস্তাচলে? এটাই নিদান নির্বাচক প্রধানের!

বিগত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে, ঋষভ নাকি দিল্লি ক্য়াপিটালস ছেড়ে চেন্নাই সুপার কিংসে যেতে পারেন। তবে আবার অন্য় এক সূত্র বলছে যে, দিল্লির অধিনায়ক কোথাও যাচ্ছেন না। ঋষভের সঙ্গেই দিল্লি অক্ষর প্য়াটেল ও কুলদীপ যাদবকেও ধরে রাখছে। জোর খবর কেএল রাহুলও নাকি লখনউ সুপার জায়েন্ট ছাড়ছেন। তিনি দায়িত্ব নিতে চলেছে রয়্য়াল চ্য়ালেঞ্জার্স বেঙ্গালুরুর। প্রাথমিক পর্যায়ে রাহুলের সঙ্গে আরসিবি-র কথাবার্তাও হয়ে গিয়েছে বলে খবর। বেঙ্গালুরু চাইছে ফাফ দু প্লেসিসের বদলে কোনও ঘরের ছেলে। সেক্ষেত্রে রাহুলই নাকি হতে চলেছেন আরসিবি-র প্রথম পছন্দ। ফাফ দু প্লেসিস, ডেভিড ওয়ার্নার, শিখর ধাওয়ানদের মতো ক্রিকেটারদের তাঁদের ফ্র্য়াঞ্চাইজি ছেড়ে দেবে বলেই মিলছে আপডেট।

এবার আসা যাক রোহিতের কথায়। দেশের ভুবনজয়ী অধিনায়ক বিশ্বকাপ জিতেই জানিয়ে দিয়েছিলেন যে, তিনি দেশের জার্সিতে আর টি-২০ খেলবেন না। তবে রোহিত চুটিয়ে আইপিএল খেলেবেন। চলতি বছরই পাঁচবারের আইপিএল জয়ী মুম্বই অধিনায়ককে সরিয়ে নীতা আম্বানির ফ্র্য়াঞ্চাইজি হার্দিক পান্ডিয়াকে দলের নেতৃত্ব তুলে দেয়। আর সেদিন থেকেই শুরু হয় রোহিতের মুম্বই ছাড়ার আলোচনা চলছে। জানা যাচ্ছে 'হিটম্য়ান' নাকি সানরাইজার্স হায়দরাবাদে যেতে পারেন। দলের মালকিন কাব্য় মারান নাকি রোহিতকে ব্ল্যাংক চেক দিতেও রাজি। রোহিতের সঙ্গে সূর্যকুমার যাদবও নাকি ছাড়বেন মুম্বই! তবে আর কিছু সময়ের ভিতরেই সব জল্পনার অবসান হয়ে যাবে। বোঝা যাবে কে কোন দল বেছে নেবেন! 

আরও পড়ুন: শাহরুখের ডাকে সাড়া দিলেন না ভুবনজয়ী! পুরনো কর্মস্থলেই ফিরছেন বিরাট পদে!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.