মহমেডানেও এল ইনভেস্টর, এবার ISL খেলার কথা দীপেন্দু বিশ্বাসের গলায়

ইনভেস্টরের নাম ঘোষণা হতেই এবার খুশির হাওয়া সাদা-কালো সভ্য-সমর্থকদের মধ্যে।

Reported By: সুখেন্দু সরকার | Updated By: Oct 5, 2020, 10:31 PM IST
মহমেডানেও এল ইনভেস্টর, এবার ISL খেলার কথা দীপেন্দু বিশ্বাসের গলায়
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  মোহনবাগান, ইস্টবেঙ্গলের পর কলকাতা ময়দানের আর এক প্রধান মহমেডানেও চলে এল ইনভেস্টর। সোমবার নয়া ইনভেস্টরের সঙ্গে চুক্তির কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করল শতাব্দীপ্রাচীন ক্লাবটি। বাঙ্কারহিল নামক মার্কিন কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হল মহমেডান স্পোর্টিং।

মার্কেট কিউ নামক সংস্থার মাদার কোম্পানি হল বাঙ্কারহিল। জানা গিয়েছে, ক্লাবের হাতে থাকবে ৫০% শেয়ার। আর নতুন ইনভেস্টরের হাতে থাকছে বাকি ৫০% শেয়ার। ইনভেস্টরের নাম ঘোষণা হতেই এবার খুশির হাওয়া সাদা-কালো  সভ্য-সমর্থকদের মধ্যে।

মহমেডানের সাধারণ সম্পাদক শেখ ওয়াসিম আক্রাম বলেন, ক্লাবের একটা ঐতিহাসিক দিন। প্রশাসক হিসেবে আজকে তাঁরা গর্বিত। প্রশাসক হিসেবে বিরাট সাফল্য হিসেবে দেখছেন তাঁরা।  ক্লাবের একটি গর্বের মুহূর্ত বলেও তিনি উল্লেখ করেন।

অন্যদিকে মহমেডানের ফুটবল সচিবের দায়িত্ব পেয়েই বসিরহাট দক্ষিণের বিধায়ক দীপেন্দু বিশ্বাস ঘোষণা করেছিলেন, যে তাঁর লক্ষ্য আইএসএল খেলা। ক্লাব প্রশাসনে দায়িত্ব পেতেই তিনি যে ঘোষণা করেছিলেন, নতুন ইনভেস্টর আসার দিনেও সেই একই কথা শোনা গেল দীপেন্দুর গলাতে। তিনি বলেন, "সত্যিই ক্লাবের একটা ঐতিহাসিক মুহূর্ত। আমাদের লক্ষ্য এবার আই লিগে খেলা। তারপর অবশ্যই আইএসএল। তবে প্রাথমিকভাবে আমাদের লক্ষ্য ৮ অক্টোবর থেকে শুরু হতে চলা আই লিগ কোয়ালিফায়ার। আমরা প্রথম ম্যাচ জিতে শুরু করতে চাই।"

আরও পড়ুন - IPL 2020: ধোনি 'গব্বর' আর ওয়াটসন 'ডিজেল ইঞ্জিন'!  

.