দ্বিতীয়বার বিয়ে করলে হাসিনকে নিমন্ত্রণ করব : শামি

আমি কি পাগল না কি, আবারও একবার বিয়ে করব!

Updated By: Jun 11, 2018, 08:02 PM IST
দ্বিতীয়বার বিয়ে করলে হাসিনকে নিমন্ত্রণ করব : শামি

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় পেসার মহম্মদ শামির জীবনে যেন দুঃসময় কাটছে না। স্ত্রী হাসিন জাঁহার সঙ্গে ব্যক্তিগত লড়াই মিটেও যেন মিটছে না। শামির বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলে ক্ষান্ত হয়ে স্ত্রী হাসিন জাঁহা কিছুদিন আগেই গিয়েছিলেন উত্তরপ্রদেশে শামির পৈতৃক ভিটেতে।

শ্বশুরবাড়িতে গিয়ে সকলের সঙ্গে ঝামেলার পর আবারও মুখ খোলেন হাসিন। শামি না কি আবারও বিয়ে করার পরিকল্পনা করছেন, এমন বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন হাসিন। তিনি বলেছিলেন, "শামি তার বড় ভাইয়ের শ্যালিকাকে বিয়ে করতে যাচ্ছে। রোজা শেষে ঈদের পাঁচদিন পরেই নাকি ওদের বিয়ে। মুখ বন্ধ রাখার জন্য টাকার বিনিময়ে ডিভোর্স করতে চাইছে ও।"

আরও পড়ুন- দাড়ি বিমা বিতর্কে দাঁড়ি টানলেন বিরাট

এমন অভিযোগ আসার পরে এবার মুখ খুলতে বাধ্য হলেন শামি। তিনি বলেন, "প্রথম বিয়ে করে ব্যক্তিগত জীবনে অনেক ঝামেলায় জড়িয়ে পড়েছি। আমি কি পাগল না কি, আবারও একবার বিয়ে করব!" পাশাপাশি শামি আরও বলেন, "শেষ কয়েক মাসে হাসিন আমার বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে চলেছে। এখন নতুন অভিযোগ করছে। যদি দ্বিতীয়বার বিয়ে করি, তাহলে হাসিনকে নিমন্ত্রণ করব।"

আরও পড়ুন- মেসির সঙ্গে তুলনা পছন্দ নয় মেসি ভক্তের

এবারের আইপিএলে তেমন কিছুই করতে পারেননি শামি। তাঁর দল দিল্লি-র অবস্থাও ছিল শোচনীয়। নিজের পারফরম্যান্সের কথা বলতে গিয়ে শামি জানান, "ব্যক্তিগত সমস্যার জন্যই আইপিএলে ভালো পারফর্ম করতে পারিনি। তবে ইংল্যান্ডে গিয়ে ভালো খেলার ব্যাপারে আমি আশাবাদী।"

.