বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে সুযোগ পেলেন মহম্মদ সামি

ম্যাচ ফিট না হলেও বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে সুযোগ পেলেন মহম্মদ সামি। মোট ১৭ সদস্যের দল গড়া হয়েছে। দলে রয়েছেন ঋদ্ধিমান সাহাও। তরুণদের মধ্যে সুযোগ পেয়েছেন প্রদীপ্ত প্রামানিক ও সায়ন ঘোষ।

Updated By: Dec 6, 2015, 02:45 PM IST
বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে সুযোগ পেলেন মহম্মদ সামি

ওয়েব ডেস্ক: ম্যাচ ফিট না হলেও বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে সুযোগ পেলেন মহম্মদ সামি। মোট ১৭ সদস্যের দল গড়া হয়েছে। দলে রয়েছেন ঋদ্ধিমান সাহাও। তরুণদের মধ্যে সুযোগ পেয়েছেন প্রদীপ্ত প্রামানিক ও সায়ন ঘোষ।

চোট সারিয়ে রিহ্যাবে রয়েছেন। কিন্তু তারই মধ্যে বিজয় হাজারে ট্রফিতে বাংলা দলে ঢুকে পড়লেন মহম্মদ সামি। দলে রয়েছেন ভারতীয় দলের উইকেট রক্ষক ঋদ্ধিমান সাহাও। নতুন নির্বাচক কমিটি শনিবার ১৭ জনের বাংলা দল বেছে নেন। দলে ফেরানো হয়েছে দেবব্রত দাসকে। সুযোগ পেয়েছেন তরুণ ক্রিকেটার প্রদীপ্ত প্রামানিক ও সায়ন ঘোষ। বিসিসিআই এখনও পুরো ফিট ঘোষণা করেনি সামিকে। তবুও বাংলার নির্বাচকরা সামিকে দলে রাখায় তা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।
                             
ঋদ্ধি ও সামি ঢুকে পড়ায় তরুণ ক্রিকেটারদের কাছে প্রথম একাদশে সুযোগ পাওয়াটা একটু কঠিন হল বলে মানছেন মনোজ তেওয়ারি। তবে এটাকে সুস্থ প্রতিযোগিতা বলে মনে করেন বাংলার অধিনায়ক। ৭ ডিসেম্বর বিজয় হাজারে ট্রফি খেলতে রাজকোটে উড়ে যাচ্ছে বাংলা দল।

.