রামিজ রাজার চেয়ে আমার ১২ বছরের ছেলের ক্রিকেট জ্ঞান অনেক বেশি! তোপ দাগলেন হাফিজ

কিন্তু রামিজ রাজা সম্পর্কে হঠাৎ এমন মন্তব্য কেন করলেন মহম্মদ হাফিজ?

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Nov 23, 2020, 04:59 PM IST
রামিজ রাজার চেয়ে আমার ১২ বছরের ছেলের ক্রিকেট জ্ঞান অনেক বেশি! তোপ দাগলেন হাফিজ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন পাকিস্তান অধিনায়ক রামিজ রাজার ক্রিকেট জ্ঞান নিয়ে প্রশ্ন তুলে দিলেন পাক অলরাউন্ডার মহম্মদ হাফিজ। তাঁর মতে, রামিজ রাজার চেয়ে তাঁর ১২ বছরের ছেলের ক্রিকেট জ্ঞান অনেক বেশি। এক সাক্ষাৎকারে এমনই বিস্ফোরক তথ্য তুলে ধরেছেন হাফিজ।

প্রাক্তন পাক অধিনায়ক রামিজ রাজাকে যথাযথ সম্মান জানিয়েও সাম্প্রতিককালে নানা মন্তব্যের কারণে রামিজের ক্রিকেট জ্ঞান নিয়ে সংশয় প্রকাশ করেছেন মহম্মদ হাফিজ। কোনওরকম রাখঢাক না করেই তিনি সরাসরি বলেন, "প্রাক্তন ক্রিকেটার হিসেবে তাঁর প্রতি আমার সম্পূর্ণ শ্রদ্ধা রয়েছে। তবে আপনি যদি আমার ১২ বছরের ছেলের সঙ্গে কথা বলেন, তাহলে বুঝতে পারবেন ওর ক্রিকেট জ্ঞান এবং সচেতনতা রামিজ ভাইয়ের চেয়ে অনেক বেশি।"

কিন্তু রামিজ রাজা সম্পর্কে হঠাৎ এমন মন্তব্য কেন করলেন মহম্মদ হাফিজ? কিছুদিন আগে একটি ইউটিউব চ্যানেলে হাফিজকে অবসর নিতে বলেছিলেন রামিজ রাজা। ক্রিকেটারদের পরামর্শ দিয়ে রামিজ বলেছিলেন, "সম্মানের সঙ্গে যেন অবসর নিয়ে নেন হাফিজরা এবং তরুণ ক্রিকেটারদের জায়গা ছেড়ে দেন।"

এই মন্তব্যের জেরে হাফিজ জানান অবসর নেওয়া কিংবা না নেওয়া সম্পূর্ন তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। তাঁর কথায়, "আমি যদি ফিটনেস কিংবা পারফরম্যান্স ধরে রাখতে না পারি অথবা দেখি যে পাকিস্তানের জন্য ভাল কেউ প্রস্তুত রয়েছে। তখন আমি খুশি মনেই চলে যাব।"

আরও পড়ুন - শুক্রবার গোয়ায় আইএসএল ডার্বি, শনিবার ক্রিকেট ডার্বির উন্মাদনা শহরে  

.