মোহালি টেস্টের প্রথম দিনে ইংরেজদের মোটেও শক্তিশালী দেখালো না

মোহালি টেস্টের প্রথম দিনে যথারীতি ব্যাটিং বিপর্যয় ইংল্যান্ডের। ভারতের সব বোলারকে সম্মান করে, সবার হাতে উইকেট দিয়ে প্রথম দিনের শেষে ইংল্যান্ডের রান ৮ উইকেটে ২৬৮ রান। ইংল্যান্ড ইনিংসের সবথেকে বেশি রানের মালিক বেয়ারস্টো। তিনি করেন ৮৯ রান। এছাড়া আর কোনও ইংরেজ ব্যাটসম্যান ৫০ করতে পারেননি। অধিনায়ক অ্যালিস্টার কুক করেন ২৭ রান।  অন্য ওপেনার হামিদ করেন ৯ রান। ইংল্যান্ডের ব্যাটিংয়ের স্তম্ভ জো রুট আউট হয়ে যান ১৫ রান করেই। মইন আলিও করেন ১৬ রান। বেন স্টোকসের অবদান ২৯ রান। জস বাটলারের অবদান ৪৩ রান। ওকস করেন ২৫ রান।

Updated By: Nov 26, 2016, 05:05 PM IST
মোহালি টেস্টের প্রথম দিনে ইংরেজদের মোটেও শক্তিশালী দেখালো না

ওয়েব ডেস্ক: মোহালি টেস্টের প্রথম দিনে যথারীতি ব্যাটিং বিপর্যয় ইংল্যান্ডের। ভারতের সব বোলারকে সম্মান করে, সবার হাতে উইকেট দিয়ে প্রথম দিনের শেষে ইংল্যান্ডের রান ৮ উইকেটে ২৬৮ রান। ইংল্যান্ড ইনিংসের সবথেকে বেশি রানের মালিক বেয়ারস্টো। তিনি করেন ৮৯ রান। এছাড়া আর কোনও ইংরেজ ব্যাটসম্যান ৫০ করতে পারেননি। অধিনায়ক অ্যালিস্টার কুক করেন ২৭ রান।  অন্য ওপেনার হামিদ করেন ৯ রান। ইংল্যান্ডের ব্যাটিংয়ের স্তম্ভ জো রুট আউট হয়ে যান ১৫ রান করেই। মইন আলিও করেন ১৬ রান। বেন স্টোকসের অবদান ২৯ রান। জস বাটলারের অবদান ৪৩ রান। ওকস করেন ২৫ রান।

আরও পড়ুন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক হয়ে গেলেন অস্ট্রেলিয়ার নাগরিক!

আপাতত, ক্রিজে রয়েছেন আদিল রশিদ (অপরাজিত ৪) এবং বাটি (অপরাজিত ০)। ভারতের হয়ে দুটো করে উইকেট পেয়েছেন উমেশ যাদব, জয়ন্ত যাদব এবং রবীন্দ্র জাদেজা। একটি করে উইকেট পেয়েছেন মহম্মদ সামি এবং রবিচন্দ্রন অশ্বিন। এই ম্যাচে ভারতের হয়ে অভিষেক হল করুন নায়ারের। আট বছর পর দেশের হয়ে ফের টেস্ট খেলছেন পার্থিব প্যাটেল। এদিন বেন স্টোকসকে দুর্দান্ত স্টাম্পও করেন তিনি। নেন ইংরেজ অধিনায়ক কুকের ক্যাচও।

আরও পড়ুন  জয়দেবের দুরন্ত রেকর্ড, অদূর ভবিষ্যতে কারও পক্ষে এই রেকর্ড ভাঙা খুব কঠিন

.