IPL 2019: কিংবদন্তি ফেল্পসকে ক্রিকেটের পাঠ দিলেন ঋষভ পন্থ!

হাতে ধরে শিখিয়ে দিলেন ব্যাট ধরার কৌশল, এমনকী কীভাবে ছক্কা মারতে হয় তারও তালিম দিলেন।

Updated By: Mar 30, 2019, 11:26 AM IST
IPL 2019: কিংবদন্তি ফেল্পসকে ক্রিকেটের পাঠ দিলেন ঋষভ পন্থ!

নিজস্ব প্রতিবেদন : রাজধানীতে এক ফ্রেমে কিংবদন্তি ও উদীয়মান তারকা। একদিকে ২৩টি অলিম্পিক সোনাজয়ী কিংবদন্তি সাঁতারু মাইকেল ফেল্পস আর সঙ্গে দিল্লির সেনশেসন ঋষভ পন্থ। আইপিএল-এর মাঝেই ফেল্পসকে ক্রিকেটের এবিসিডি শেখালেন পন্থ। শুধু তাই নয়, ব্যাট ধরা থেকে ছক্কা মারা সবটাই নেটে গিয়ে হাতে ধরে শেখালেন ঋষভ।

প্রথমবার ভারত সফরে এসেছেন অলিম্পিকে সোনাজয়ী মাইকেল ফেল্পস। দিল্লিতে বিজ্ঞাপণী প্রচারের কাজে এসে মঙ্গলবার ফিরোজ শাহ কোটলায় ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। সেদিন প্রথমবার ক্রিকেট ম্যাচের স্বাদ উপভোগদ করেন তিনি। আর পরের দিনই দিল্লির অনুশীলনে হাজির ফেল্পস। প্রথমে ক্রিকেটারদের সঙ্গে পরিচয় পর্ব সেরে নেন। তার ব্যাট হাতে চলে গেলেন সোজা নেটে। সেখানে গিয়ে টেনিস বলে ব্যাট হাতে বেশ কয়েকটি বলও মারলেন তিনি। তারপরেই নেটে এলেন ফেল্পসের ক্রিকেট গুরু ঋষভ পন্থ। হাতে ধরে শিখিয়ে দিলেন ব্যাট ধরার কৌশল, এমনকী কীভাবে ছক্কা মারতে হয় তারও তালিম দিলেন।

সেই সঙ্গে পন্থের সঙ্গে ফেল্পসের আলাপচারিতায় উঠে এল নানা কথা। ফ্লপসের কথায়, তিনি ক্রিকেট শেখার চেষ্টা করছেন। তাঁর মতে ক্রিকেট হল বেসবল আর বাস্কেটবলের মিশ্রণ।   

আরও পড়ুন - IPL 2019, DCvKKR: পন্থ না রাশেল! কোটলায় কে করবে কিস্তিমাত্? কলকাতার মুখোমুখি সৌরভের দিল্লি

.