বাতিস্তুতার রেকর্ড স্পর্শ করে গর্বিত লিওনেল মেসি

 বাতিস্তুতার রেকর্ড স্পর্শ করে গর্বিত লিওনেল মেসি। আর্জেন্টিনার সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে আর মাত্র এক গোল দূরে LM10। বুধবার সকালে কোপার সেমিফাইনালে গোল করতে পারলেই সবার আগে চলে যাবেন আর্জেন্টিনীয় সুপারস্টার। আটাশ বছর বয়সী মেসি বলছেন তিনি এখনও বাতিস্তুতার রেকর্ড ভাঙেননি। নজির স্পর্শ করেছেন মাত্র। তবে বাতিস্তুতার মত ফুটবলারের সঙ্গে এক সারিতে থাকা যে গর্বের ব্যাপারে সেটাও স্পষ্ট করে দিচ্ছেন LM10।

Updated By: Jun 20, 2016, 04:10 PM IST
বাতিস্তুতার রেকর্ড স্পর্শ করে গর্বিত লিওনেল মেসি

ওয়েব ডেস্ক:  বাতিস্তুতার রেকর্ড স্পর্শ করে গর্বিত লিওনেল মেসি। আর্জেন্টিনার সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে আর মাত্র এক গোল দূরে LM10। বুধবার সকালে কোপার সেমিফাইনালে গোল করতে পারলেই সবার আগে চলে যাবেন আর্জেন্টিনীয় সুপারস্টার। আটাশ বছর বয়সী মেসি বলছেন তিনি এখনও বাতিস্তুতার রেকর্ড ভাঙেননি। নজির স্পর্শ করেছেন মাত্র। তবে বাতিস্তুতার মত ফুটবলারের সঙ্গে এক সারিতে থাকা যে গর্বের ব্যাপারে সেটাও স্পষ্ট করে দিচ্ছেন LM10।

কোপার কোয়ার্টার ফাইনালে নিজের গোলের থেকেও প্রথম গোলের সময়ে হিগুয়েনকে গোলের পাস বাড়ানোই বেশি তৃপ্তি দিয়েছে মেসিকে।  নজিরের কথা মাথায় না রেখে মেসির ফোকাসে এখন শুধুই কোপার সেমিফাইনাল। তিন বছরে  পরপর তিনটে বড় টুর্নামেন্টের ফাইনাল খেলার হাতছানি আর্জেন্টিনার সামনে। তাই মেসি বলছেন সেমিফাইনালে রেকর্ড হলে ভাল। তার চেয়েও অনেক বেশি জরুরি হল কোপার ফাইনালে জায়গা নিশ্চিত করা।

.