মেসির জন্মদিনের শপথ, কোপা জিতব

আজ ২৭ পেরিয়ে ২৮-এ পা দিলেন বিশ্বফুটবলের সবচেয়ে সেলিব্রেটেড ফুটবলার লিওনেল মেসি। ২৪ জুন ১৯৮৭ সালে আর্জেন্টিনার রোসারিওতে জন্মগ্রহণ করেন এই ফুটবল যাদুকর। বেলন ডিওর, ইউরোপীয়ান গোল্ডেন বুট, অলিম্পিয়া পুরস্কার, ফিফা টিম অব দি প্লেয়ার, ফুটবলার অফ দি আর্জেন্টিনা এই সব পুরস্কারের মালিকের কাছে অধরা থেকেছে দেশের জার্সি গায়ে সেরার শিরোপা অর্জন। এবার কি সেটাই করে দেখাবেন তিনি?         

Updated By: Jun 24, 2015, 12:46 PM IST
মেসির জন্মদিনের শপথ, কোপা জিতব

ওয়েব ডেস্ক: আজ ২৭ পেরিয়ে ২৮-এ পা দিলেন বিশ্বফুটবলের সবচেয়ে সেলিব্রেটেড ফুটবলার লিওনেল মেসি। ২৪ জুন ১৯৮৭ সালে আর্জেন্টিনার রোসারিওতে জন্মগ্রহণ করেন এই ফুটবল যাদুকর। বেলন ডিওর, ইউরোপীয়ান গোল্ডেন বুট, অলিম্পিয়া পুরস্কার, ফিফা টিম অব দি প্লেয়ার, ফুটবলার অফ দি আর্জেন্টিনা এই সব পুরস্কারের মালিকের কাছে অধরা থেকেছে দেশের জার্সি গায়ে সেরার শিরোপা অর্জন। এবার কি সেটাই করে দেখাবেন তিনি?         

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে আগে সতীর্থ ফুটবলারদের সঙ্গে জন্মদিন পালন করছেন ফুটবলের যুবরাজ। গতবছর ফাইনালে উঠলেও দেশকে বিশ্বকাপ এনে দিলেন পারেননি বাঁ পায়ের জাদুকর। তবে গত মরশুমে বার্সেলোনাকে ত্রিমুকুট জেতানোর অন্যতম কারিগর ছিলেন লিটল চ্যাম্পিয়ন। কোপা জিতে জন্মদিনে দেশকে ট্রফির খরা কাটানোই চ্যালেঞ্জ বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের সামনে।

.