কোপা থেকে প্রাপ্য টাকা চ্যারিটিতে দান করার সিদ্ধান্ত 'ব্যাডবয়' ভিদালের

ইমেজ ফেরাতে কোপা আমেরিকা থেকে প্রাপ্য টাকা চ্যারিটিতে দান করার সিদ্ধান্ত নিলেন চিলির তারকা স্ট্রাইকার আরতুরো ভিদাল।কোপা চলাকালীন মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। গত বুধবার স্যান্টিয়াগোতে গাড়ি দুর্ঘটনা হয় ভিদালের। সেই সময় মদ্যপ অবস্থায় ছিলেন বর্তমানে কোপার সর্বোচ্চ গোলদাতা। সঙ্গে-সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

Updated By: Jun 23, 2015, 10:11 PM IST
কোপা থেকে প্রাপ্য টাকা চ্যারিটিতে দান করার সিদ্ধান্ত 'ব্যাডবয়' ভিদালের

ওয়েব ডেস্ক: ইমেজ ফেরাতে কোপা আমেরিকা থেকে প্রাপ্য টাকা চ্যারিটিতে দান করার সিদ্ধান্ত নিলেন চিলির তারকা স্ট্রাইকার আরতুরো ভিদাল।কোপা চলাকালীন মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন তিনি। গত বুধবার স্যান্টিয়াগোতে গাড়ি দুর্ঘটনা হয় ভিদালের। সেই সময় মদ্যপ অবস্থায় ছিলেন বর্তমানে কোপার সর্বোচ্চ গোলদাতা। সঙ্গে-সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

যা ঘটেছে তার জন্য তিনি অত্যন্ত লজ্জিত বলে আদালতে স্বীকার করে সেইযাত্রায় জেলযাত্রা থেকে বাঁচেন জুভেন্টাসের তারকা স্ট্রাইকার। ইমেজ ফেরাতেই ভিদাল চ্যারিটি করার সিদ্ধান্ত নিলেন বলে মনে করা হচ্ছে।

এদিকে, কোপায় খেলার আর কোনও আশা নেই নেইমারের। ব্রাজিল ফুটবল সংস্থা তাঁর শাস্তির বিরুদ্ধে করা আপিল প্রত্যাহার করে নিয়েছে। চিলি ফিরে গেছেন বিশ্বফুটবলের ওয়ান্ডার বয়। ফলে অধিনায়ক ছাড়াই কোপায় কঠিনতম চ্যালেঞ্জ সামলাতে হবে সেলেকাওদের। সতীর্থদের এই অবস্থায় ফেলার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছেন নেইমার।

.