অশক্ত শরীরেও বিনা লড়াইয়ে জমিও ছাড়বেন না মোহন সচিব

পুলিস আর বাহুবলির ঘেরাটোপে অভূতপূর্ব পরিস্থিতিতে শুক্রবার হয়ে গেল গোষ্ঠীদ্বন্ধে জেরবার মোহনবাগানের কর্মসমিতির বৈঠক। ১৬ জন সদস্যের পদত্যাগের চাপ মাথায় নিয়ে চার সহসভাপতি বেছে নিয়ে মোহনবাগান সচিব অঞ্জন মিত্র বুঝিয়ে দিলেন অশক্ত শরীরেও বিনা লড়াইয়ে তিনি এক ইঞ্চি জমিও ছাড়বেন না।

Updated By: May 4, 2018, 08:27 PM IST
অশক্ত শরীরেও বিনা লড়াইয়ে জমিও ছাড়বেন না মোহন সচিব

ওয়েব ডেস্ক : মোহনবাগানের কর্মসমিতির বৈঠক শুরু হওয়ার মুখেই চমক। সহসচিব গোষ্ঠীর ঘনিষ্ঠ হওয়া সত্বেও সভায় হাজির হয়েছিলেন ক্রিকেট সচিব সম্রাট ভৌমিক।  সম্রাট অবশ্য এদিনের সভায় সহসভাপতি নির্বাচনের আইনি বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন। নিজের বক্তব্য চিঠি দিয়ে জানিয়ে দেন সংবাদমাধ্যমকেও।

পুলিস আর বাহুবলির ঘেরাটোপে অভূতপূর্ব পরিস্থিতিতে শুক্রবার হয়ে গেল গোষ্ঠীদ্বন্ধে জেরবার মোহনবাগানের কর্মসমিতির বৈঠক। ১৬ জন সদস্যের পদত্যাগের চাপ মাথায় নিয়ে চার সহসভাপতি বেছে নিয়ে মোহনবাগান সচিব অঞ্জন মিত্র বুঝিয়ে দিলেন অশক্ত শরীরেও বিনা লড়াইয়ে তিনি এক ইঞ্চি জমিও ছাড়বেন না। দশ নির্বাচিত আর চার বিশেষ আমন্ত্রিত সদস্য হাজির ছিলেন ক্লাব তাঁবুর ভিতরে বৈঠকে।

সৃঞ্জয় বসু, দেবাশিস দত্ত, সত্যজিত্ চ্যাটার্জিসহ পদত্যাগী সদস্যরা হাজির ছিলেন ক্লাবের লনে। সরকারীভাবে কর্মসমিতির মেয়াদ আর হাতে গোনা কয়েকদিন থাকলেও দুই মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক আর অরূপ রায়, প্রাক্তন বিচারপতি মুরারী মোহন ঘোষ এবং রাধেশ্যাম আগরওয়ালকে বেছে নেওয়া হল সহসভাপতি হিসাবে। যদিও অরূপ রায় জানিয়েছেন তিনি দায়িত্ব নিচ্ছেন না। সাংসদ শান্তনু সেন, অমিতাভ সরকার ও তমাল পাল- তিনজনকে নেওয়া হল বিশেষ আমন্ত্রিত হিসাবে।

আরও পড়ুন- বিশ্বকাপে ফিট নেইমারকে পাবে ব্রাজিল!

শৈলেন ঘোষ, নান্দু সিংকার,আনন্দ সিং সহ পাঁচজনকে নিয়ে এক বিশেষ কমিটি গঠিত হল আর্থিক বিষয় দেখভালের জন্য। পদত্যাগীদের মধ্যে বিদেশ বোস,সৌমিক বোস এবং পার্থজিত্ দাসের পদত্যাগপত্র গ্রহন করেনি অঞ্জন মিত্রর কর্মসমিতি। গত কয়েকদিন ধরেই অঞ্জন মিত্র শুনেছেন তাঁর বিরুদ্ধে ওঠা নানান অভিযোগ। বাগান কর্মসমিতির বৈঠকের পর রীতিমত আক্রমনাত্মক ভঙ্গিতে পাল্টা জবাব দিলেন মোহনবাগান সচিব। জানিয়ে দিলেন সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তরা পঁচিশ জনের দল গড়ে রাখলেও সেটাই রাখা হবে কিনা সেটা বিবেচনা করে দেখবেন। পরিবর্তিত পরিস্থিতিতে নিশ্চিত নন ডিকা, ইউতারা। ফুটবলারদের টাকা বকেয়া থাকার ব্যাপারে অন্তর্ঘাতের অভিযোগ করেছেন বাগান সচিব।

সরাসরি তাঁকে নির্বাচনে হারিয়ে দেখানোর চ্যালেঞ্জও ছুঁড়েছেন বাগান সচিব।অঞ্জন মিত্রের দাবি যাঁরা তাঁর অসুস্থতা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরাও কিন্তু জায়গা হারাতে পারেন। এর পাল্টা হিসেবে ফুটবল দলকে দুর্বল না করার আবেদন করেছেন সৃঞ্জয় বসু।

.