Manika Batra: মণিকা-সৌম্যদীপের বিবাদ মেটাতে বৈঠক ডাকল TTFI

মণিকা বাত্রা ও সৌম্যদীপ রায়ের সংঘাত মেটাতে আসরে টেবিল টেনিস ফেডারেশন

Updated By: Sep 9, 2021, 07:21 PM IST
Manika Batra: মণিকা-সৌম্যদীপের বিবাদ মেটাতে বৈঠক ডাকল TTFI

নিজস্ব প্রতিবেদন: জাতীয় কোচ সৌম্যদীপ রায়ের ( Soumyadeep Roy) বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন দেশের স্টার প্য়াডলার মণিকা ব্রাত্রা (Manika Batra)। তাঁর দাবি সৌম্যদীপ নাকি তাঁকে ম্যাচ গড়াপেটার প্রস্তাব দিয়েছিলেন! শনিবার জাতীয় কোচ ও জাতীয় তারকার এই সংঘাত মেটাতে বৈঠক ডাকল টেবিল টেনিস ফেডারেশন অফ ইন্ডিয়া। (TTFI)

মণিকার অভিযোগ পাওয়ার পর টিটিএফআই কারণ দর্শানোর নোটিস দিয়েছিল সৌম্যদীপকে। বতাঁর থেকে লিখিত উত্তর চাওয়া হয়েছে। জানা গিয়েছিল যে, সৌম্যদীপ নাকি গত মার্চে টোকিও অলিম্পিক্সের একটি কোয়ালিফায়ার ম্যাচ ছাড়তে বলেছিলেন মণিকাকে। টিটিএফআই সচিব অরুণ বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সংবাদসংস্থা পিটিআই-কে বলেন, "মণিকা এবং সৌম্যর বক্তব্য বৈঠকে শোনা হবে এবং একটি তদন্তকারী প্যানেল গঠন করা হবে।" আগামী শনিবার গুরুত্বপূর্ণ ভার্চুয়াল বৈঠকের দিকেই চোখ থাকবে দেশের টেবিল টেনিস মহলের।

আরও পড়ুন: Novak Djokovic: বেরেত্তিনিকে হারিয়ে যুক্তরাষ্ট্র ওপেনের শেষ চারে জকোভিচ

টোকিও অলিম্পিক্সের আয়োজকরা মণিকার ব্যক্তিগত কোচকে তার সঙ্গে অনুশীলনে থাকার অনুমতি দিয়েছিল ঠিকই। কিন্তু ম্যাচ চলাকালীন কোর্টের পাশে থাকার অনুমতি  শুধুই সৌম্যদীপের। যদিও মণিকা সেসময় সৌম্যদীপের সাহায্য নেননি বলেও খবর হয়েছিল অলিম্পিক্স চলাকালীন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.