বিরাটদের প্রার্থনা, 'আর যেন বৃষ্টি না হয়'

বৃষ্টি ভিলেন হয়ে দাঁড়াল কোহলি ব্রিগেডের সামনে। টানা বৃষ্টির জন্য বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনের খেলা বাতিল করে দিতে বাধ্য হলেন আম্পায়াররা। এদিন সকাল থেকেই হালকা বৃষ্টি শুরু হয়। এরপর বৃষ্টির জোর বাড়ে। মধ্যাহ্নভোজের বিরতির আগে বৃষ্টি থামলে সুপার সপার দিয়ে মাঠ শুকনো করার চেষ্টা হয়। কিন্তু ফের বৃষ্টি নামায় তা আর সম্ভব হয়নি। এরপর অবিরাম বৃষ্টির জন্য পুরো দিনের খেলাই বাতিল করে দেন আম্পায়াররা।

Updated By: Nov 15, 2015, 11:05 PM IST
বিরাটদের প্রার্থনা, 'আর যেন বৃষ্টি না হয়'

ব্যুরো: বৃষ্টি ভিলেন হয়ে দাঁড়াল কোহলি ব্রিগেডের সামনে। টানা বৃষ্টির জন্য বেঙ্গালুরু টেস্টের দ্বিতীয় দিনের খেলা বাতিল করে দিতে বাধ্য হলেন আম্পায়াররা। এদিন সকাল থেকেই হালকা বৃষ্টি শুরু হয়। এরপর বৃষ্টির জোর বাড়ে। মধ্যাহ্নভোজের বিরতির আগে বৃষ্টি থামলে সুপার সপার দিয়ে মাঠ শুকনো করার চেষ্টা হয়। কিন্তু ফের বৃষ্টি নামায় তা আর সম্ভব হয়নি। এরপর অবিরাম বৃষ্টির জন্য পুরো দিনের খেলাই বাতিল করে দেন আম্পায়াররা।

ম্যাচের প্রথম দিনেই টেস্টের রাশ ভারতের হাতে চলে গিয়েছিল। অশ্বিন ও জাদেজার স্পিনের দাপটে দক্ষিণ আফ্রিকা অলআউট হয়ে যায় দুশো চোদ্দ রানে। এরপর ভারত ব্যাট করে দিনের শেষে প্রথম ইনিংসে বিনা উইকেটে আশি রান তোলে। কিন্তু কোহলিরা অ্যাডভান্টেজের জায়গায় থাকলেও দ্বিতীয় দিনে তাতে জল ঢেলে দিল বৃষ্টি।

 

.