Ind vs Aus: চোটের ধাক্কা অস্ট্রেলিয়া দলে, Brisbane Test থেকে ছিটকে গেলেন অজি ওপেনার

আজ সকালে অনুশীলনে এলেও তাঁকে বেশিরভাগ সময়ই চিকিৎসকদের সঙ্গে কাটাতে হয়।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 14, 2021, 02:44 PM IST
Ind vs Aus: চোটের ধাক্কা অস্ট্রেলিয়া দলে, Brisbane Test থেকে ছিটকে গেলেন অজি ওপেনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেন গাব্বায় চতুর্থ টেস্ট খেলতে নামার আগে যখন টিম ইন্ডিয়া চোটে জেরবার। ঠিক তখনই ধাক্কা খেল অস্ট্রেলিয়াও। চোটের কারণে গাব্বায় চতুর্থ টেস্টে থেকে ছিটকে গেলেন সিডনিতে অভিষেক হওয়া উইল পুকোভস্কি। তাঁর পরিবর্তে দলে এলেন মার্কাস হ্যারিস।

প্রস্তুতি ম্যাচে চোট পাওয়ায় ভারতের বিরুদ্ধে অ্যাডিলেড এবং মেলবোর্নে খেলতে পারেননি ২২ বছর বয়সী উইল পুকোভস্কি। সিডনিতে টেস্ট অভিষেকেই হাফ সেঞ্চুরি করেন। প্রথম ইনিংসে ৬২ রান করলেও দ্বিতীয় ইনিংসে অবশ্য ১০ রানের বেশি করতে পারেননি। সিডনিতে শেষ দিনে পুকোভস্কির কাঁধে চোট লাগে। এরপর স্ক্যান করা হয় তাঁর। অজি অধিনায়ক টিম পেইন নিশ্চিত করেছেন পুকোভস্কির ছিটকে যাওয়ার বিষয়টি। পেইন জানান, "উইল পুকোভস্কি আগামিকাল খেলতে পারবেন না। আজ সকালে অনুশীলনে এলেও তাঁকে বেশিরভাগ সময়ই চিকিৎসকদের সঙ্গে কাটাতে হয়।  এবং স্বাভাবিকভাবেই খেলতে পারবে না। মার্কাস হ্যারিস তাঁর পরিবর্তে দলে আসছেন।"

 

আরও পড়ুন- ক্যাপ্টেন Kohli-কে হারালেন অধিনায়ক Imran,পাকিস্তান জুড়ে উৎসব

২০১৮ সালে ভারতের বিরুদ্ধেই টেস্ট অভিষেক হয়েছিল মার্কাস হ্যারিসের। অস্ট্রেলিয়ার হয়ে ৯টি টেস্ট খেলেছেন ২৮ বছর বয়সী হ্যারিস। ২০১৯ সালে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছেন তিনি। ব্রিসবেনে সম্ভবত ডেভিড ওয়ার্নারের সঙ্গে ওপেন করতে নামবেন হ্যারিসই।

আরও পড়ুন - পিচ কিউরেটর থেকে শততম টেস্টের দোড়গোড়ায় Nathan Lyon

.