নেইমারকে আরও বেশি করে প্রয়োজন ব্রাজিলের : মারাদোনা

মারাদোনা বলেছিলেন, ব্রাজিল শুধু নেইমার নির্ভর নয়।

Updated By: Jun 22, 2018, 04:41 PM IST
নেইমারকে আরও বেশি করে প্রয়োজন ব্রাজিলের : মারাদোনা

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপ শুরুর আগে ব্রাজিলের সম্ভাবনা প্রসঙ্গে ফুটবল কিংবদন্তি দিয়েগো মারাদোনা বলেছিলেন, ব্রাজিল শুধু নেইমার নির্ভর নয়। ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনার হারের পর সেই ফুটবলের রাজপুত্রই বলছেন, ব্রাজিলের এখন নেইমারকে সবচেয়ে বেশি দরকার।

আরও পড়ুন- মেসির বিশ্বকাপ স্বপ্ন যেন দুঃস্বপ্ন!

সুইত্জারল্যান্ডের সঙ্গে বিশ্বকাপের প্রথম ম্যাচ ড্র করেছে এবারের অন্যতম ফেভারিট দল ব্রাজিল। সুইসদের বিরুদ্ধে কঠিন লড়াই করতে হয়েছে নেইমারকেও। শুক্রবার সেন্ট পিটার্সবার্গে কোস্টা রিকার মুখোমুখি হতে চলেছে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা। নক আউট পর্ব নিশ্চিত করতে মাস্ট উইন গেম মার্সেলো, উইলিয়ামন, কুটিনহোদের কাছে। সুইত্জারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের পর দু'দিন অনুশীলন করেননি নেইমার। তবে কোস্টা রিকার বিরুদ্ধে মাঠে নামবেন তিনি।  

আরও পড়ুন- পুরো ফিট হতে কমপক্ষে পাঁচ ম্যাচ লাগবে নেইমারের !

এরপর টাইমস অব ইন্ডিয়ার কলামে মারাদোনা লিখেছেন, "ব্রাজিলের জন্য এটা ভালো খবর, যে নেইমার বুধবার থেকে অনুশীলনে ফিরেছে। সুইত্জারল্যান্ডের বিরুদ্ধে ওকে যেভাবে আটকানো হয়েছে, সেখান থেকে ও বেরোতে পেরেছে।আমি আগেই বলেছি, যে কোনও দলের ক্ষেত্রে তারকা ফুটবলাররাই শেষ কথা হতে পারেন না। সেকথা আমি এখনও বলছি।  কিন্তু তা স্বত্ত্বেও বলব, ওদের (ব্রাজিল) এখন নেইমারকে বেশি করে প্রয়োজন। কারণ এখন থেকে আর ভুল করার কোনও জায়গা নেই।"  

.