দশম আইপিএলে দল পাবেন, আশাবাদী মনোজ

Updated By: Feb 20, 2017, 09:02 AM IST
দশম আইপিএলে দল পাবেন, আশাবাদী মনোজ

ব্যুরো: এবার আইপিএলে দল পাওয়ার ব্যাপারে আশাবাদী মনোজ তেওয়ারি। সৈয়দ মুস্তাক আলি ট্রফি জয়ের পর  আত্মবিশ্বাস অনেকটাই বেড়েছে পূর্বাঞ্চল অধিনায়কের। চ্যাম্পিয়ন হওয়ার জন্য সৌরভ গাঙ্গুলিকে কৃতিত্ব মনোজের। 

এক বুক আশা নিয়ে আইপিএল নিলামের দিকে তাকিয়ে মনোজ তেওয়ারি। গতবছর আইপিএলে দল পাননি। কিন্তু এবছর সৈয়দ মুস্তাক আলি ট্রফি জয়ের পর  আত্মবিশ্বাস একলাফে অনেকটাই বেড়ে গেছে পূর্বাঞ্চল অধিনায়কের। সৈয়দ মুস্তাক আলিতে সাফল্যের জন্য ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে বিশেষ কৃতিত্ব দিয়েছেন মনোজ। তিনি বলেন দাদির নেতৃত্বের ধরনকে অনুকরণ করেই তার সাফল্য এসেছে। পূর্বাঞ্চলের এই সাফল্য আসন্ন বিজয় হাজারে ট্রফিতে বাংলাকে সাহায্য করবে বলেই মত মনোজের।
     
শনিবার অধিক রাতে শহরে ফিরেই রবিবার সকালে ইডেনে বাংলা দলের প্রস্তুতি শিবিরে যান মনোজ। কোচ সাইরাজ বাহুতুলের সঙ্গে বিজয় হাজারে ট্রফির প্রস্তুতি নিয়ে আলোচনা সারেন। একান্তে কথা বলেন বাংলার পেসার মুকেশ কুমারের সঙ্গেও। সোমবার থেকে ফের অনুশীলনে নেমে পড়তে চান বাংলা অধিনায়ক। ইডেন ছাড়ার আগে মনোজ জানিয়ে গেলেন মুস্তাক আলি ট্রফির মতন শুধু ব্যাটসম্যান হিসেবে নয়, অলরাউন্ডার হিসেবেই পারফরম্যান্স করতে চান বিজয় হাজারেতেও। আসলে চরম প্রতিযোগিতার বাজারে ফের ভারতীয় দলে জায়গা পেতে সব অপশনই খোলা রাখছেন মনোজ তেওয়ারি।

.