Kapil Dev | Rishabh Pant: 'দেখা করেই ওকে কষিয়ে চড়াব, ঋষভকে রেয়াত করছেন না কপিল

Love Rishabh Pant very much but will 'slap him' for his car accident: ঋষভ পন্থকে খুবই ভালোবাসেন কপিল দেব। তা নিজে মুখেই স্বীকার করেছেন তিনি। তবে কৃতকর্মের জন্য় ঋষভকে চড়িয়ে যুবসমাজকে বার্তা দিতে চান কপিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই বললেন ৮৩-র বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক।

Updated By: Feb 8, 2023, 04:25 PM IST
 Kapil Dev | Rishabh Pant: 'দেখা করেই ওকে কষিয়ে চড়াব, ঋষভকে রেয়াত করছেন না কপিল
ঋষভের কড়া বার্তা কপিলকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের স্টার ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant) মর্মান্তিক গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে বরাত জোরে বেঁচে গিয়েছেন। যাকে বলে একেবারে 'ন্যারো এসকেপ'! ভোর রাতে টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটার নিজেই গাড়ি চালিয়ে দিল্লি থেকে রুরকিতে নিজের বাড়ি ফিরছিলেন। প্রবল গতিতে তাঁর গাড়ি এসে ধাক্কা মারে ডিভাইডারে। এরপরেই ঋষভের গাড়িতে ভয়ংকর আগুন ধরে যায়। ঋষভ নিজেই গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে বেরিয়ে আসেন। যদি না বেরিয়ে আসতে পারতেন, তাহলে আরও মারাত্মক কিছুই ঘটে যেতে পারত। এই মুহূর্তে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। এখন তিনি অনেকটা সুস্থ। নিজেই ইনস্টাগ্রামে সে বার্তা দিয়েছেন ঋষভ। ৮৩-র বিশ্বকাপ জয়ী কিংবদন্তি অধিনায়ক কপিল দেব (Kapil Dev) যদিও ঋষভকে রেয়াত করছেন না, সাফ বলছেন জুনিয়রকে খুবই ভালোবাসবেন, আবার দেখা হলে কষিয়ে চড়াবেনও।

ঋষভের ব্যাটে ভর করেই, গতবার বর্ডার-গাভাসকর ট্রফি জিতেছিল টিম ইন্ডিয়া। গাব্বায় মারকুটে মেজাজে ব্যাট করে ঋষভ  শুধু দলকে টেস্ট ম্যাচ জেতাননি, ব্র্যাডম্যানের দেশে তাদের হারিয়ে অস্ট্রেলিয়ার দর্পচূর্ণ করেছিলেন। সবকিছু ঠিক থাকলে, ঋষভের এই মুহূর্তে নাগপুরে থাকার কথা ছিল। বিরাট কোহলিও রোহিত শর্মাদের সঙ্গে আগামিকাল অজিদের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতেন। কিন্তু ভাগ্যের করুণ পরিহাসে ঋষভ এখন হাসপাতালে। ঋষভ দলে না থাকাটা যে বিরাট ধাক্কা, তা এককথায় সকলেই বলছেন। সেই সুরেই সুর মিলিয়েছেন কপিল। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কপিল বলছেন, 'আমি ওকে খুব ভালোবাসি। আমি চাই ভালো হয়ে উঠুক। কিন্তু ও যখন সুস্থ হয়ে যাবে, তখন দেখা করেই ওকে কষিয়ে চড়াব। কারণ ও নিজের খেয়াল রাখেনি। দেখুন ওর চোটের জন্য দলের কম্বিনেশন নষ্ট হয়ে গিয়েছে। এজন্যই ওর প্রতি ভালোবাসা ও অনুরাগ রয়েছে। চাই ও দ্রুত সেরে উঠুক। রাগটাও রয়েছে এই প্রজন্মের যুবসমাজের ওপর। তারা ভুল করে ফেলে। কেন ছেলেরা এমন করছে। তার জন্যই একটা চড় থাকবে।' ঋষভের দুর্ঘটনা নিয়ে দ্বিতীয়বার প্রতিক্রিয়া দিলেন কপিল। 

আরও পড়ুনRishabh Pant, Border-Gavaskar Trophy 2023: কেমন আছেন ঋষভ পন্থ? নিজেই জানালেন গতবার অজি বধের নায়ক

গত জানুয়ারিতে কপিল বলেছিলেন, 'হতেই পারে তোমার একটা দারুণ দেখতে গাড়ি আছে। যার গতিও দুর্দান্ত। কিন্তু তোমাকে তো সতর্ক থাকতেই হবে। তুমি অনায়াসে ড্রাইভার রাখলে পারতে। কেন একা চালাতে গেলে! একা চালানোর দরকারই তো ছিল না। আমি বুঝি যে, কারোর গাড়ির প্রতি হবি বা প্যাশন থাকে। এই বয়সে এগুলোই স্বাভাবিক। তার সঙ্গেই দায়িত্বশীলও হতে হবে। একমাত্র তুমিই নিজের দায়িত্ব নিজে রাখতে পার। কিছু সিদ্ধান্ত নিজেকেই নিতে হয়।' গাড়ি দুর্ঘটনার পর ঋষভের গাড়ি নিয়েও বিস্তর চর্চা হয়েছিল। কারণ ঋষভ সেদিন চালাচ্ছিলেন Mercedes-AMG GLE 43 4MATIC Coupe মডেলের গাড়ি। বিদেশ থেকে আনানো গাড়িটি এক কোটি টাকার কিছু কমেই পাওয়া যেত। মাত্র ৫.৭ সেকেন্ডে এই গাড়ি ০-১০০ কিলোমিটার প্রতি ঘণ্টায় গতি স্পর্শ করে ফেলে। স্বয়ংক্রিয় ভাবে সর্বোচ্চ গতিবেগ ২৫০ কিলোমিটার প্রতি ঘণ্টায় বাঁধা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.