'সিরিয়াস ট্যালেন্টে'র খোঁজে আক্রম

এইটুকু বাচ্চার এমন বোলিং দেখে রীতিমতো বাকরুদ্ধ গেছেন সুইংয়ের সুলতান প্রাক্তন পাক পেসার ওয়াসিং আক্রম।  সেই 'সিরিয়াস ট্যালেন্টে'র খোঁজে স্বয়ং আক্রমও এবার টুইট করলেন।

Updated By: Mar 2, 2018, 06:49 PM IST
'সিরিয়াস ট্যালেন্টে'র খোঁজে আক্রম

নিজস্ব প্রতিবেদন : এইটুকু বাচ্চার এমন বোলিং দেখে রীতিমতো বাকরুদ্ধ গেছেন সুইংয়ের সুলতান প্রাক্তন পাক পেসার ওয়াসিং আক্রম।  সেই 'সিরিয়াস ট্যালেন্টে'র খোঁজে স্বয়ং আক্রমও এবার টুইট করলেন।

ফয়জান রমজান নামের এক পাক ক্রিকেট অনুরাগী ১ মিনিট ৪ সেকেন্ডের একটি ভিডিও টুইট করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বাচ্চা ছেলে দেওয়ালে একটি উইকেট রেখে বাঁ হাতে টানা বোলিং করে চলেছে। বেশ কয়েরবার উইকেটও তুলে নিয়েছে সে। একটানা লাইন এবং লেংথ রেখে এমন বোলিং এর ভিডিও ভাইরাল হয়েছে।

সেই ভাইরাল ভিডিও দেখে প্রাক্তন পাক অধিনায়ক ওয়াসিম আক্রম টুইটারে খোঁজ নিতে শুরু করে দিয়েছেন। আক্রম টুইটারে লিখেছেন, " কোথায় এই ছেলেটি?  আমাদের দেশেই এরকম 'সিরিয়াস ট্যালেন্ট' রয়েছে, কিন্তু এই সব শিশুদের প্রতিভা তুলে আনার জন্য আমাদের কোনও পরিকল্পনা বা পরিকাঠামো নেই।  আমাদেরই এবার কিছু করতে হবে...  "

একদিনের ক্রিকেটে আক্রমই প্রথম বোলার যিনি ৫০০ উইকেটের মাইলস্টোন ছুঁয়েছিলেন। ৪১৪ টি টেস্ট উইকেট এবং ৫০২ টি ওডিআই উইকেট ওয়াসিমের ঝুলিতে।

আরও পড়ুন- বিশ্বকাপে খেলবেন ইব্রা!

.