Lionel Messi: কোন দুই পুরনো সতীর্থকে নিয়ে ইন্টার মিয়ামির ইনিংস শুরু করতে পারেন মেসি?

ইন্টার মায়ামি যদি মেসি-বুস্কেটস-আলবা ও র‌্যামোসকে সই করায়, তাহলে রীতিমতো আলোড়ন তৈরি হবে মেজর লিগ সকারে। ইংল্যান্ডের প্রাক্তন তারকা ডেভিড বেকহ্যাম ইন্টার মায়ামি ক্লাবের সহকারী মালিক। বেকহ্যামের সঙ্গে দুই মরসুম রিয়ালে খেলেছেন র‌্যামোস।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 3, 2023, 07:04 PM IST
Lionel Messi: কোন দুই পুরনো সতীর্থকে নিয়ে ইন্টার মিয়ামির ইনিংস শুরু করতে পারেন মেসি?
ইন্টার মিয়ামির হয়ে মাঠে নামার অপেক্ষায় লিওনেল মেসি।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েক দিন। তারপরেই পরেই মার্কিন যুক্তরাষ্ট্রের (USA) মেজর লিগ সকারে (Major League Soccer) নিজের নতুন ইনিংস শুরু করবেন লিওনেল মেসি (Lionel Messi)। বার্সেলোনা (Barcelona FC) ও  প্যারিস সাঁ জাঁ-কে (Paris Saint Germain) অতীত করে এবার মেজর সকার (Major League Soccer) লিগের অন্যতম ক্লাব ইন্টার মায়ামির (Inter Miami) জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন 'এলএম টেন' (LM 10)। 

সব ঠিকঠাক থাকলে ইন্টার মায়ামিতে দেখা যেতে পারে আরেক তারকা ফুটবলারকে। তিনি সের্জিও র‌্যামোস (Sergio Ramos)। রিয়াল মাদ্রিদ ছেড়ে প্যারিস সাঁ জাঁ-তে গিয়েছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। এবার সেখান থেকেই মেসির ইন্টার মায়ামিতে।

এই মুহূর্তে মার্কিন মুলুকে ছুটি কাটাচ্ছেন র‌্যামোস। একাধিক বিদেশী সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইন্টার মায়ামিতে যাওয়ার ব্যাপারে আর এক পা দূরে র‌্যামোস।

আরও পড়ুন: Virat Kohli, Rohit Sharma: লারা-রিচার্ডসের দেশে কীভাবে সময় কাটাচ্ছে রোহিত-বিরাটের টিম ইন্ডিয়া? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Benjamin Mendy Controversy: '১০ হাজার মহিলার সঙ্গে শুয়েছি!' ধর্ষণ মামলায় অভিযুক্ত এমবাপের সতীর্থের চাঞ্চল্যকর স্বীকারোক্তি

সূত্রের আরও খবর, স্পেনের আর এক প্রাক্তন তারকা জর্ডি আলবাও (Jordi Alba) সই করতে পারেনি ইন্টার মায়ামিতে। মেসি-বুস্কেটসের সঙ্গে বার্সেলোনায় খেলেছিলেন আলবা। জাতীয় দলে র‌্যামোসের সতীর্থ ছিলেন আলবা।

ইন্টার মায়ামি যদি মেসি-বুস্কেটস-আলবা ও র‌্যামোসকে সই করায়, তাহলে রীতিমতো আলোড়ন তৈরি হবে মেজর লিগ সকারে। ইংল্যান্ডের প্রাক্তন তারকা ডেভিড বেকহ্যাম ইন্টার মায়ামি ক্লাবের সহকারী মালিক। বেকহ্যামের সঙ্গে দুই মরসুম রিয়ালে খেলেছেন র‌্যামোস। এবার সব ঠিকঠাক থাকলে বেকহ্যামের ক্লাবে খেলতে দেখা যাবে স্পেনের ডাকসাইটে এই ডিফেন্ডারকে।

এর আগে মেসি ও র‌্যামোস লা লিগায় খেলেছেন ১৬ বছর। এল ক্লাসিকোয় র‌্যামোস ও মেসির লড়াই বিখ্যাত হয়ে আছে। কেরিয়ারের পড়ন্তবেলায় দুই তারকার আবার পুনর্মিলন হতে চলেছে ইন্টার মায়ামিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.