Lionel Messi: মেসির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ব্লকড'! কিন্তু কেন এমন হল?

ব্যস্ততার জন্য অনেক তারকা তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখভালের দায়িত্ব বিশ্বস্ত কাউকে দেন। তবে শত ব্যস্ততার মধ্যে মেসি তাঁর অ্যাকাউন্ট নিজেই ব্যবহার করেন।

Updated By: Jan 31, 2023, 02:23 PM IST
Lionel Messi: মেসির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট 'ব্লকড'! কিন্তু কেন এমন হল?
বিশ্বজয়ী হওয়ার পর ট্রফিতে চুমু খাচ্ছেন লিওনেল মেসি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ৩৬ বছরের খরা মিটিয়ে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা (Argentina)। স্বভাবতই শুভেচ্ছায় ভেসেছেন লিওনেল মেসি (Lionel Messi)। শোনা যাচ্ছে বিশ্বজয়ী হওয়ার পর একাধিক শুভেচ্ছাবার্তা পাওয়ার জন্য, 'এলএম টেন'-এর (LM 10) ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টই ব্লক হয়ে গিয়েছিল। সম্প্রতি সেটা জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

মেসি বলেছেন, "আমার ইনস্টাগ্রাম বেশ কয়েকদিন ধরেই ব্লকড ছিল। কারণ বিশ্বকাপ জেতার পরে যে পরিমাণ মেসেজ পেয়েছিলাম, তাতে আমার সোশ্যাল মিডিয়াই ব্লকড হয়ে গিয়েছিল।" তিনি ফের যোগ করেছেন, "এখান থেকেই বোঝা যায়, ছবিটা কত মানুষের কাছে পৌঁছে গিয়েছিল। কত মানুষ আমার হাতে ট্রফিটা দেখতে চেয়েছে। সত্যি বলতে, খুব কম শুভেচ্ছাবার্তা আমি পড়েছি। অগণিত মেসেজ এসেছিল। সব পড়া খুব কঠিন। আমার কাছে ১০ লাখ বার্তা এসেছিল। শেষ পর্যন্ত অ্যাকাউন্ট ব্লক হয়ে যায়। আমি কিছুতেই ইনস্টাগ্রাম খুলতে পারছিলাম না।" 

আরও পড়ুন: Virushka, Border Gavaskar Trophy 2023: প্যাট কামিন্সদের বিরুদ্ধে নামার আগে অনুষ্কার সঙ্গে কীভাবে সময় কাটাচ্ছেন বিরাট?

আরও পড়ুন: Hardik Pandya: হার্দিকের মন্তব্যের জের, চাকরি খোয়ালেন লখনউয়ের কিউরেটর

ব্যস্ততার জন্য অনেক তারকা তাঁদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখভালের দায়িত্ব বিশ্বস্ত কাউকে দেন। তবে শত ব্যস্ততার মধ্যে মেসি তাঁর অ্যাকাউন্ট নিজেই ব্যবহার করেন। এই বিষয়ে তাঁর প্রতিক্রিয়া, "আমি নিজেই আমার ইনস্টাগ্রামে পোস্ট করি। এই কাজের জন্য আলাদা কোম্পানি বা ম্যানেজার নেই।" 

বিশ্বজয়ের পরে ট্রফি হাতে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ‘এলএম ১০’। সেই ছবিতে লাইকের ঝড় ওঠে। ছবিটি লাইক পেয়েছিল ৭৪ মিলিয়নেরও বেশি। যাবতীয় রেকর্ড ভেঙে দেয় সেই পোস্ট। সাক্ষাৎকারে মেসি জানিয়েছেন, খুব বেশি মেসেজ তিনি পড়তে পারেননি। বিপুল সংখ্যক মেসেজ আসায় শেষ পর্যন্ত আর্জেন্টাইন তারকার সোশ্যাল মিডিয়াই ব্লক হয়ে যায়।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.