Covid-19 আক্রান্ত হওয়ার পর কেমন আছেন 'ভক্তের ভগবান' Lionel Messi?

ফ্যানদের স্বস্তির খবর শোনালেন লিওনেল মেসি।

Updated By: Jan 6, 2022, 07:21 PM IST
Covid-19 আক্রান্ত হওয়ার পর কেমন আছেন 'ভক্তের ভগবান' Lionel Messi?
লিওনেল মেসি

নিজস্ব প্রতিবেদন: লিওনেল মেসি (Lionel Messi) আর্জেন্টিনা থেকে ফিরে এলেন ফ্রান্সে। গত রবিবার মেসির করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। মেসির সঙ্গেই আক্রান্ত হয়েছিলেন প্যারিস সাঁ জাঁ-র আরও তিন ফুটবলার। তবে ফ্য়ানদের জন্য স্বস্তির খবর তাঁদের 'ভগবান'-এর করোনা রিপোর্ট এখন নেগেটিভ। মেসি আর্জেন্টিনায় পরিবারের সঙ্গে ক্রিস্টমাসের ছুটি কাটিয়ে ফ্রান্সে ফিরেছেন। আগামী কয়েক দিনের মধ্যেই ক্লাবের সঙ্গে ট্রেনিং শুরু করে দেবেন।

সাতবারের ব্যালন ডি'অর জয়ী (Ballon d'Or) ফুটবলার গত সোমবার প্যারিস বনাম ভেনসের ম্যাচে খেলতে পারেননি। পিএসজি ফরাসি কাপের রাউন্ড অফ থার্টিটু-র ম্যাচে তৃতীয় টিয়ারের ক্লাবকে ৪-০ উড়িয়ে দিয়েছিল। আগামী রবিবার পিএসজি অলিম্পিক লিঁয়নায়িসের (Olympique Lyonnais) বিরুদ্ধে লিগ ওয়ানে মুখোমুখি হবে। এই মুহূর্তে লিগ ওয়ানে মৌরিসিও পোচেত্তিনোর দল শীর্ষে রয়েছে। ১৯ ম্য়াচে ৪৬ পয়েন্ট তাদের ঝুলিতে। মনে করা হচ্ছে মেসি অলিম্পিকের বিরুদ্ধে মাঠে নামবেন।

আরও পড়ুন: Usman Khawaja: আড়াই বছর পর টেস্ট প্রত্যাবর্তনে স্বপ্নের সেঞ্চুরি! আবেগি খোয়াজার স্ত্রী, রইল ভিডিও

গত অগাস্টে ঘটা করে ঢাক-ঢোল পিটিয়ে মেসিকে নিজেদের ক্লাবে নিয়ে আসে প্যারিস সাঁ জাঁ। বার্সেলোনার প্রাক্তন মহাতারকাকে সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করার রাস্তা করে দেয় প্যারিস সাঁ জাঁ। শৈশবের ক্লাব বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছেদ করে প্যারিসে চলে আসেন তিনি। ১০ নম্বর জার্সির বদলে ৩০ নম্বর জার্সি পরে মাঠে নামছেন তিনি। কিন্তু নতুন ক্লাবে একেবারেই মেসিকে সেই চেনা ছন্দে পাওয়া যায়নি। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৬ ম্যাচে মাত্র ৬ গোল করেছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.