Messi:জন্মদিনে ইবিজায় ছুটি কাটাচ্ছেন মেসি, রয়েছেন প্রাক্তন সতীর্থ ফাব্রেগাসও

পরিবারের সঙ্গে নিভৃতে জন্মদিন পালন করছেন মেসি। আজ অর্থাৎ শুক্রবার ৩৫ বছরে পা দিলেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওলেন মেসি। তবে বিশেষ দিন সেলিব্রেট করার জন্য মেসি বেছে নিয়েছেন ইবিজা দ্বীপ। 

Updated By: Jun 24, 2022, 05:13 PM IST
Messi:জন্মদিনে ইবিজায় ছুটি কাটাচ্ছেন মেসি, রয়েছেন প্রাক্তন সতীর্থ ফাব্রেগাসও
ইবিজাতে নিজেকে চাঙ্গা করে নিচ্ছেন মেসি

নিজস্ব প্রতিবেদন: পরিবারের সঙ্গে নিভৃতে জন্মদিন পালন করছেন লিওনেল মেসি ( Lionel Messi)। আজ অর্থাৎ শুক্রবার ৩৫ বছরে পা দিলেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। তবে বিশেষ দিন সেলিব্রেট করার জন্য মেসি বেছে নিয়েছেন ইবিজা দ্বীপ।

মেসি বিগত বেশ কয়েকদিনই রয়েছেন এখানে। মেসি সুযোগ পেলেই ইবিজাতে চলে আসেন। স্ত্রী আন্তোনেলা ও তিন সন্তানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন সাতবারের ব্যালন ডি'অর জয়ী। মেসির সঙ্গেই ছুটি কাটাচ্ছেন তাঁর ছোটবেলার বন্ধু ও বার্সেলোনার প্রাক্তন সতীর্থ সেস ফাব্রেগাস ও তাঁর পরিবার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

(@antonelaroccuzzo)

চলতি সপ্তাহেই মেসি জানিয়েছিলেন যে, তিনি ছুটি কাটাতে ইবিজায় যাবেন। তারপরেই পিএসজির প্রাক মরসুম শিবিরে যোগ দেবেন। তারপরই দরজায় কড়া নাড়তে শুরু করবে কাতার বিশ্বকাপ। দীর্ঘদিন ছুটি পাওয়া যাবে না। তাই তার আগেই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে ছুটি কাটাচ্ছেন এলএম টেন। বলা ভাল নিজেকে একেবারে চাঙ্গা করে নিচ্ছেন তিনি।

 

সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি পোস্ট করেছেন মেসির স্ত্রী আন্তোনেলা। সেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলের ধারে তাঁরা সময় কাটাচ্ছেন। রয়েছেন ফাব্রেগাস ও তাঁর স্ত্রী ড্যানিয়েলা সেম্যান। একটি  রাজকীয় ভিলায় তাঁরা রয়েছেন এবং একইসঙ্গে একটি প্রমোদতরীও রয়েছে তাঁদের জন্য। যার সাপ্তাহিক ভাড়া ভারতীয় মুদ্রায় প্রায় ৬ কোটি টাকা। এই প্রমোদতরীতে চারটি কেবিন ও একটি ভিআইপি স্যুইটও রয়েছে।

আরও পড়ুন: La Liga 2022-23: অগাস্টে শুরু স্প্যানিশ ফুটবল ফিয়েস্তা! কবে মুখোমুখি রিয়াল-বার্সা?

আরও পড়ুুন: Happy Birthday Lionel Messi: মেসির জন্মদিনে জেনে নিন তাঁর জীবনের ১০ অজানা কাহিনী
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.