সিরিজ সেরার পুরস্কার Tvs Apache RR 310, চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার তারকা ক্রিকেটার

মাঠের মধ্যে সেই সুপারবাইক চালাতে গিয়েই বিপত্তি। 

Updated By: Aug 2, 2019, 05:17 PM IST
সিরিজ সেরার পুরস্কার Tvs Apache RR 310, চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার তারকা ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন : ম্যাচ সেরার পুরস্কার হিসাবে পেলেন ঝকঝকে Tvs Apache RR 310. কিন্তু মাঠের মধ্যে সেই সুপারবাইক চালাতে গিয়েই বিপত্তি। দুর্ঘটনার কবলে পড়লেন শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার কুশল মেন্ডিস। কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচ জেতার পর এমন কাণ্ড ঘটালেন মেন্ডিস। সতীর্থকে পিছনে বসিয়ে মাঠের মধ্যেই বাইক ছোটাচ্ছিলেন তিনি। নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে পড়লেন। চোটও লাগল তাঁর।

আরও পড়ুন-  রোহিতকে ছাড়াই ছবি পোস্ট, প্রকট হচ্ছে বিরাটের সঙ্গে হিটম্যান-এর 'লড়াই'

বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেছে শ্রীলঙ্কা। ঘরের মাঠে বাংলাদেশকে পেয়ে হোয়াইটওয়াশ করেছে তারা। একদিনের সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশকে ১২২ রানে হারিয়েছে শ্রীলঙ্কা। সিরিজ জিতে উঠেই পুরস্কার হিসাবে পাওয়া বাইক নিয়ে মাঠে চালাতে গিয়েছিলেন মেন্ডিস। তখনই মাঠের এক প্রান্তে বাঁক নিতে গিয়ে বাইক স্কিড করে যায়। ছিটকে পড়েন মেন্ডিস ও তাঁর সতীর্থ। সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা লোকজন ছুটে আসেন। বড়সড় চোট না পেলেও বাইকের নিচে তাঁর পা আটকে যায়। তাঁকে উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয়েছিল মাঠকর্মীদের। 

আরও পড়ুন-  ১৬ মাস পর প্রত্যাবর্তন, কোহলিকে পিছনে ফেললেন স্টিভ স্মিথ

প্রসঙ্গত, সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশের সামনে জয়ের জন্য ২৯৫ রানের লক্ষ্যমাত্রা রেখেছিল শ্রীলঙ্কা। বাংলাদেশের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৭২ রানে। 

.