Krunal Pandya | Pankhuri Sharma: বাবা হওয়ার সুখবর দিয়েই সদ্যোজাতের নাম জানালেন ক্রুনাল

 বহু বছর ডেটিং করার পর ক্রুনাল-পংখুড়ি ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন। আইপিএলের বহু ম্যাচে এই পংখুড়িকে দেখা গিয়েছে ক্রুনালের হয়ে গলা ফাটানোর জন্য।

Updated By: Jul 24, 2022, 03:52 PM IST
Krunal Pandya | Pankhuri Sharma: বাবা হওয়ার সুখবর দিয়েই সদ্যোজাতের নাম জানালেন ক্রুনাল
বাবা হলেন ক্রুনাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় দলের অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya) বাবা হলেন। রবিবার সোশ্যাল মিডিয়া অনুরাগীদের সুখবর জানিয়ে দিলেন ছবি পোস্ট করে। হার্দিকের স্ত্রী পংখুড়ি শর্মা (Pankhuri Sharma) ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

ক্রুনাল জানিয়েছেন যে, তিনি ছেলের নাম রেখেছেন কবীর ক্রুনাল পাণ্ডিয়া (Kavir Krunal Pandya)। বহু বছর ডেটিং করার পর ক্রুনাল-পংখুড়ি ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন। আইপিএলের বহু ম্যাচে এই পংখুড়িকে দেখা গিয়েছে ক্রুনালের হয়ে গলা ফাটানোর জন্য।

ক্রুনালকে প্রায়ই দেখা যায় হার্দিক ও নাতাশ স্ট্যানকোভিচের ছেলে অগস্ত্যর সঙ্গে সময় কাটাতে। অগস্ত্যার সঙ্গে প্রায়শই ক্রুনাল সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিয়ো শেয়ার করে। হার্দিকের চলতি বছর আইপিএলের হাত ধরে কার্যত নবজন্ম হয়েছে। কঠিন সময় তাঁর পাশে থাকার জন্য টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার ধন্যবাদ জানিয়েছেন ক্রুনাল-পংখুড়িকে।

ক্রুনাল শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষবার দেশের জার্সিতে গতবছর জুলাইয়ে খেলেছেন। ২০১৮ সালে জাতীয় দলের হয়ে অভিষেক করে এখনও পর্যন্ত ৫টি একদিনের আন্তর্জাতিক ওয়ানডে ও ১৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। আইপিএলে ক্রুনাল লখনউ সুপার জায়েন্টসের হয়ে ১৮৩ রান করেছেন তুলে নেন ১০ উইকেট। দলকে শেষ চারে নিয়ে যেতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

ক্রুনালকে এবার ইংল্যান্ডের হয়ে কাউন্টি ক্রিকেট খেলতে দেখা যাবে। ওয়ারউইকশায়ারের হয়ে ৫০ ওভারের ফরম্যাটে হোম ও অ্যাওয়েতে মোট আটটি ম্যাচ খেলবেন বলেই তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। ২ থেকে ২৩ অগাস্ট এই ম্যাচগুলি আয়োজিত হবে।  

আরও পড়ুন: Ravi Shastri | Test Cricket: টেস্ট বাঁচিয়ে রাখার কড়া দাওয়াই দিলেন শাস্ত্রী, বলছেন কমাতে হবে দল!

আরও পড়ুন Sunil Gavaskar: বিদেশে ফের গাভাসকরের নামে স্টেডিয়াম! কী বললেন কিংবদন্তি?

আরও পড়ুনNeeraj Chopra: 'অলিম্পিক্সের থেকেও বিশ্ব চ্যাম্পিয়নশিপ কঠিন'! রুপোর মাহাত্ম্য বুঝিয়ে দিলেন নীরজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.